সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / রামুতে সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষক নিহত

রামুতে সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষক নিহত

নিজস্ব প্রতিনিধি :
রামুতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষক সহ ২ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো এক স্কুল শিক্ষক। আজ বুধবার (২৯ জুলাই) ভোর ৬টার দিকে একটি মাছবাহী পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। হতাহত ৩ জনই ফজরের নামাজ আদায় করে প্রতিদিনের মতো সড়কের পাশ দিয়ে হাঁটছিলেন।

ধারনা করা হচ্ছে গাড়ী চলন্ত অবস্থায় চালক ঘুমিয়ে পড়েছিলেন। এসময় সড়কের অপর প্রান্তে তিনজনকে পিছন থেকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলই দুইজন নিহত হন। অপরজন গুরুতর আহত হয়। দুর্ঘটনার পরই গাড়িটি ঘটনাস্থলে রেখে সটকে পড়েন চালক।

নিহতরা হলেন-জোয়ারিয়ানাল ঘোনারপাড়া এলাকার মৃত চাঁদ মিয়া সওদাগরের ছেলে কক্সবাজার সরকারি কলেজের পদার্থবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান শফিউল আলম (৫৫) ও একই ইউনিয়নের সিকদার পাড়ার মৃত নূর আহাম্মদ সিকদারের ছেলে জোয়ারিয়ানালা বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মাহাবুব মোর্শেদ আমিন (৫৬)। এ দুর্ঘটনায় জোয়ারিয়ানালা এইচএম সাঁচী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক বোরহান উদ্দিন (৫৫) গুরুতর আহত হয়েছেন। তাকে মুমূর্ষু অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমেদ প্রিন্স ২ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

রামু থানার উপপরিদর্শক মো. কামাল খবর পেয়ে দুর্ঘটনাস্থলে যান। তিনি জানান, আহত অবস্থায় তাদের ঘটনাস্থল থেকে হাসপাতালে নেয়ার পর ২ জনের মৃত্যু হয়েছে। আহত একজনকে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে। দুর্ঘটনায় প্রাণ হারানো একজন কক্সবাজার সরকারি কলেজের অধ্যাপক শফিউল আলম।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওতে চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রত্যাহার মমতাজুল ইসলামের; কক্সভিউ ডট কম; https://coxview.com/press-conference-election-sagar-30-4-24/

ঈদগাঁওতে চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রত্যাহার মমতাজুল ইসলামের

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলা পরিষদ নিবার্চনে চেয়ারম্যান পদের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/