সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / রামু বাঁকখালী নদীর অবৈধভাবে বালি উত্তোলন বন্ধসহ ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণের দাবীতে মানববন্ধন

রামু বাঁকখালী নদীর অবৈধভাবে বালি উত্তোলন বন্ধসহ ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণের দাবীতে মানববন্ধন

কামাল শিশির; রামু :

কক্সবাজারের রামু বাকঁখালী নদী থেকে অবৈধ ভাবে বালি উত্তোলন করে বাণিজ্য বন্ধ, কৃষকদের ক্ষেতের ফসল নষ্ট, ব্রীজের ক্ষতিসাধনের প্রতিবাদে রামু উন্নয়ন নাগরিক কমিটি ও রামু সমিতি সৌদিআরব সহ স্থানীয় জনগণের যৌথ উদ্যোগে ১২ ডিসেম্বর সকাল ১০টায় রামু ফতেখাঁরকুল সংযোগ নতুন ব্রীজের উপর মানববন্ধন রামু উন্নয়ন নাগরিক কমিটির সভাপতি সাংবাদিক নুরুল ইসলাম সেলিম এর সভাপতিত্বে অনুষ্টিত হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার জেলা পরিষদের সদস্য শামসুল আলম মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক সুর্জন শর্মা, সহ-দপ্তর সম্পাদক হাকিম আলী, কৃষি বিযয়ক সম্পাদক আলী হোসেন মেম্বার, রামু সমিতির সৌদিআরব সভাপতি জুবায়ের আহমদ ভুট্টো, ফতেখাঁরকুল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুর রহিম, সাংগঠনিক সম্পাদক সালামত উল্লাহ, রামু সমিতির সৌদিআরব সাংগঠনিক সম্পাদক মোতাহের শিকদার, কাজী আবু বক্কর, সমাজসেবক জাফর আলম, ১নং ওয়ার্ডের সভাপতি ছৈয়দুল আমিন, ২নং ওয়ার্ডের সভাপতি জাফর আলম, রাজারকুল ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সভাপতি লিয়কত আলী, সাইফুল ইসলাম, ক্ষতিগ্রস্ত ক্ষেতের মালিক ওবায়দুল হক কালু, নুরুল আমিন, সোনা মিয়া,আব্দুর রহিম, গোলাম কবির, সামশুল আলম, মোহাং শহিদুল্লাহ, মোঃ হানিফ, ওসমান গনি, মোস্তাক আহমদ, আব্দুল খালেক, মোঃ শফি সহ রাজনৈতিক, সামাজিক পেশাজীবী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন প্রমূখ।

রামু উন্নয়ন নাগরিক কমিটির সভাপতি সাংবাদিক নুরুল ইসলাম সেলিম জানান, রামু বাকঁখালী নদী খননের নামে বালী বাণিজ্য বন্ধসহ উভয় পাশে স্থায়ী বেড়ীবাঁধ নিমাণ করা জন্য সরকারের নিকট তাহারা দাবী জানান এবং সরকারী শিডিউল মোতাবেক কাজ করা সহ এলাকার ফসলী জমির মালিকদের ক্ষতিপূরণ ও ব্রীজ রক্ষার্থে মানববন্ধন অনুষ্টিত হয়েছে। এই দাবী না মানলে আরো বৃহত্তর কর্মসূচী প্রদান করা হবে বলে নেতৃবৃন্দরা জানান।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/