সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শিক্ষা-দিক্ষা / রাষ্ট্রপতির কাছ থেকে শিক্ষা পদক লাভ করেন উখিয়ার মিকাত

রাষ্ট্রপতির কাছ থেকে শিক্ষা পদক লাভ করেন উখিয়ার মিকাত

হুমায়ুন কবির জুশান; উখিয়া :

মোহাম্মদ তাহাসান চৌধুরী (মিকাত) জাতীয় পর্যায়ে প্রাথমিক শিক্ষা পদক লাভ করেছে। সে উপস্থিত বতৃতায় সারা বাংলাদেশের মধ্যে তৃতীয় স্থান লাভ করে গত ৬ মার্চ ঢাকা ওসমানী স্মৃতি মিলনায়তনে রাষ্ট্রপতি মোহাম্মদ আব্দুল হামিদের কাছ এ পদক গ্রহণ করেন। সে রাজা পালং ইউনিয়নের মধ্য রাজাপালং এলাকার বিশিষ্ট টিকাদার জহির চৌধুরী ও মোহছেন আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালেদা বেগমের দ্বিতীয় সন্তান এবং ইউনুছ চৌধুরী ও প্রয়াত টিকাদার মোক্তার চৌধুরীর ভাতিজা।

উখিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পি ই, সি পাশ করে চলতি বছর রামু ক্যান্টনম্যান্ট পাবলিক স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেনিতে অধ্যয়নরত আছে। তার এই বিরল সফলতার জন্যে উখিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সকল শিক্ষক ও তার জীবনের সেরা শিক্ষক আতহার হোছাইন মাসুক এবং পিতা-মাতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

ভবিষ্যতে আরো সফলতার জন্য সে সকলের কাছে দোয়া চেয়েছেন। শিক্ষা, ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনে ছাত্র জীবনে অনন্য অবদান কক্সবাজারব্যাপী প্রশংসা অর্জন করেছে। সাফল্যের এই ধারাবাহিকতা ধরে রাখতে পড়ালেখার পাশাপাশি শৃঙ্খলাবোধ ও উচুমানের নৈতিকতা বজায় রেখে জীবনের সামনের পানে অগ্রসর হওয়ার আহবান এবং অভিনন্দন জানিয়েছেন উখিয়া-টেকনাফের সাবেক সাংসদ ও হুইফ শাহজাহান চৌধুরী।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ইসলামাবাদে বাস-মাইক্রোবাসের সংঘর্ষে প্রাণ গেল ২ : আহত ৮

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/