সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / লামায় গাঁজা বাগান ধ্বংস, ইয়াবা ও গাঁজাসহ আটক ১

লামায় গাঁজা বাগান ধ্বংস, ইয়াবা ও গাঁজাসহ আটক ১

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :

পার্বত্য জেলা বান্দরবানের লামায় গাঁজা বাগান ধ্বংস, ইয়াবা ও গাঁজা সহ এক মাদককারবারিকে আটক করেছে সেনাবাহিনী।

শনিবার (২৯ জুলাই) দুপুর ১২টায় লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ড মোহাম্মদ পাড়া এলাকায় অভিযান চালিয়ে হাতেনাতে আবুল কাসেম নামে মাদক কারবারীকে আটক ও ইয়াবা-গাঁজা জব্দ করা হয়।

আটক মাদককারবারি আবুল কাসেম (৪৫) গজালিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ড মোহাম্মদ পাড়া এলাকার মৃত আবু বক্কর ছিদ্দিক এর ছেলে।

স্থানীয়রা জানায়, আবুল কাসেম দীর্ঘদিন যাবৎ ইয়াবা ও গাঁজা বিক্রি আসছিল। তার আগের ৬/৭টি মাদক মামলা রয়েছে৷ তার ছোট স্ত্রী হাফিজা বেগম তার মাদক ব্যবসার মূল সহযোগী হিসেবে কাজ করে।

আলীকদম জোনের (৩১ বীর) আওতাধীন লামার গজালিয়া আর্মি ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ রফিকুল ইসলাম অভিযানের নেতৃত্ব দেন। তিনি বলেন, ‘আলীকদম জোন কমান্ডারের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে সেনা সদস্য নিয়ে গজালিয়া মোহাম্মদ পাড়ায় অভিযান চালাই। আইন শৃঙ্খলা বাহিনীর উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী আবুল কাসেম ইয়াবা ও গাঁজা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে সেনা সদস্যরা তাকে আটক করে। এসময় তার হাতে থাকা কাপড়ের প্যাকেট থেকে ১৯০ গ্রাম গাঁজা পাওয়া যায়। পরে পুলিশ সহ তার ঘর তল্লাশি করে ৪৫ পিস ইয়াবা ও সেবনের উপকরণ জব্দ করা হয় এবং তার দেয়া তথ্য মতে আবুল কাসেমের বাড়ির উঠানের নার্সারী থেকে ৫০টি গাঁজা গাছ পাওয়া যায়। ঘটনাস্থলে স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে আটক ব্যক্তিকে মাদকসহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে গজালিয়া পুলিশ ক্যাম্পের আইসি (এসআই) মফিজুল ইসলাম বলেন, ‘মাদক ব্যবসায়ী আবুল কাসেম কে ৪৫ পিস ইয়াবা, ১৯০ গ্রাম গাঁজা ও ৫০টি গাঁজা গাছ সহ দুপুরে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক মামলা প্রক্রিয়াধীন।’

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/