সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / লামায় অবাধে ঝিরি দখল

লামায় অবাধে ঝিরি দখল

Dakhol - Rafiq -Lama 26.08.16 new`s 2pic f1 (1) Dakhol - Rafiq -Lama 26.08.16 new`s 2pic f1 (2)

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :
বান্দরাবনের লামা উপজেলায় অবাধে দখল হচ্ছে সরকারী ঝিরি, নালা। লামা পৌরসভার ৭নং ওয়ার্ডের মধুঝিরি মাষ্টার পাড়ায় ফায়ার সার্ভিস অফিস সংলগ্ন সরকারী ঝিরি দখল করে নির্মাণ করা হয়েছে ব্যাক্তি মালিকানা দোকান ঘর ও মসজিদ।

সরজমিনে গিয়ে জানা যায়, লামা পৌরসভার ৭নং ওয়ার্ডের মধুঝিরি মাষ্টার পাড়ায় ফায়ার সার্ভিস অফিসের সামনে জনৈক আলুংশে মার্মা ও উচাথোয়াই মার্মা(অপু) দোকান নির্মাণের নামে অবাধে ঝিরি দখল করে নিয়েছে। অপরদিকে ফায়ার সার্ভিস অফিসের উত্তর পাশে মসজিদ নির্মার্ণের নামে একই ভাবে ঝিরি দখল করেছে সবুজ গিরি কমিউনিটি সেন্টারের মালিক পক্ষ।

নাম প্রকাশ না করা সত্ত্বে এলাকাবাসি অনেকে জানায়, ঝিরি দখল করার কারণে বর্ষায় ঝিরির পানি স্বাভাবিক ভাবে প্রবাহিত হতে না পেরে অনেক ধানের জমি, সরকারী রাস্তা ভেঙ্গে যাচ্ছে।

অবৈধ দখলে বিষয়ে লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম বলেন, অবৈধ দখলদারদের বিষয়ে আমরা অতিদ্রুত সিদ্ধান্ত নিতে যাচ্ছি। লামা পৌরসভাকে আধুনিক করতে তিনি সকল শ্রেণী পেশার মানুষের সহায়তা কামনা করেন। বিশেষ করে লামা পৌর শহরের সকলকে যথাসময়ে পৌর কর পরিশোধের অনুরোধ করেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/