সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / লামায় বন্য হাতির হামলায় বৃদ্ধ নারী মৃত্যু ও বসতবাড়ি ভাংচুর

লামায় বন্য হাতির হামলায় বৃদ্ধ নারী মৃত্যু ও বসতবাড়ি ভাংচুর

বন্য হাতির আক্রমণে আশ্রাফিয়া বেগম (৬০) ক্ষতবিক্ষত লাশ।

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

বান্দরবানের লামা উপজেলার সরই ইউনিয়নে বন্য হাতির আক্রমণে ১ বৃদ্ধ নারীর মৃত্যু হয়েছে। নিহত ওই মহিলা আশ্রাফিয়া বেগম (৬০) সরই ইউনিয়নের আন্ধারি জামালপুর এলাকার মৃত সাহেব আলী তালুকদারের স্ত্রী। হাতির পাল এসময় নিহতের বসতবাড়ি ভাংচুর করে।

মঙ্গলবার (১লা সেপ্টেম্বর) রাত ৪টার দিকে এই ঘটনা ঘটে। ভোরে লোকজন নামাজ পড়তে উঠলে তালুকদারের বসতবাড়ি ভাংচুর করা দেখতে পায় এবং এক পাশে বৃদ্ধ নারীর ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখে আইন শৃঙ্খলা বাহিনীকে অবহিত করে।

বন্য হাতির তাণ্ডবে নিহত আশ্রাফিয়া বেগমের বসতবাড়ি।

প্রত্যেক্ষদর্শী মোঃ নাজিম উদ্দীন বলেন, সারারাত আন্ধারি এলাকা ও আশপাশে বন্য হাতি হামলা চালায়। এলাকায় অনেকে ফসলের ক্ষেত, বাগান ও বসতবাড়ি ভাংচুর ও ক্ষতি করে। রাতে কোন এক সময় ইউনিয়নের আন্ধারি জামালপুর এলাকার জনৈক সাহেব আলী তালুকদারের বাড়িতে রাতে বন্য হাতি হামলা চালিয়ে বসতবাড়ি ভাংচুর করে এবং তালুকদারের স্ত্রীকে হত্যা করে। ভোরে নামাজ পড়তে উঠলে লোকজন বসতবাড়ি ভাংচুর দেখতে পায় এবং এক পাশে বৃদ্ধার লাশ পড়ে থাকতে দেখে। ঘটনাস্থলে স্থানীয় মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত আছে।

আরো পড়ুন- কারামুক্ত সাংবাদিক ফরিদুল মোস্তফাকে দেখতে হাসপাতালে এমপি কমল

বন্য হাতির আক্রমণে বৃদ্ধার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সরই ইউপি চেয়ারম্যান মোঃ ফরিদ উল আলম বলেন, কয়েকদিন যাবৎ বন্য হাতির পালটি এলাকায় তাণ্ডব চালাচ্ছে। অনেকের বসতবাড়ি ও ফসলের ক্ষতি করেছে। বিষয়টি পুলিশকে অবহিত করা হয়েছে৷

 

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/