সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / লামায় লুট শেষে ফাঁকা গুলি করে পালিয়ে গেল ডাকাত

লামায় লুট শেষে ফাঁকা গুলি করে পালিয়ে গেল ডাকাত

Handcuff - 17.. (b)

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :

লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের জলপাইতলী এলাকায় বিদেশ গামী এক যাত্রীর গাড়ী লুট শেষে ফাঁকা গুলি করে পালিয়ে যায় ডাকাত দল। ২৭ আগষ্ট শনিবার রাত ২টায় ফাঁসিয়াখালী শহীদ জিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে জলপাইতলী এলাকায় এই ঘটনা ঘটে।

জানা গেছে, ফাঁসিয়াখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বাম হাতির ছড়া এলাকার আব্দু রহিমের ছেলে কাউছার (১৮) উপার্জনের জন্য মধ্য প্রাচ্যের ওমান শহরে যাচ্ছিলেন। চট্টগ্রাম বিমান বন্দর থেকে ২৭ আগষ্ট শনিবার ভোরে ফ্লাইট ছাড়ার কথা। তাই ছেলেকে বিমানে তুলে দিতে আব্দু রহিমের পরিবারের লোকজন একটি মাইক্রো গাড়ীতে রাত ২টায় বাড়ি থেকে বাহির হলে ফাঁসিয়াখালী শহীদ জিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে জলপাইতলী এলাকায় ১০/১২ জনের ডাকাত দল তাদের গাড়ীর গতিরোধ করে সঙ্গে থাকা মহিলাদের ৩ভরি স্বর্ণালঙ্কার, নগদ ২০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এসময় ডাকাতরা বন্ধুকের নল দিয়ে আঘাত করলে ২জন আহত হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের মহিলা মেম্বার পারভীন আক্তার জানান, রাত ২টায় ডাকাত দল আক্রমণ করে। চিৎকার শুনে সাধারন মানুষ এগিয়ে আসলে ফাঁকা গুলি করে ডাকাত দল পালিয়ে যায়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/