সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / লামায় ২য় পর্যায়ে টিসিবির পণ্য বিক্রয় শুরু

লামায় ২য় পর্যায়ে টিসিবির পণ্য বিক্রয় শুরু

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2022/04/TCB-Rafiq-07.04.2022-2.jpg?resize=620%2C416&ssl=1

লামায় ২য় পর্যায়ে টিসিবির পণ্য বিক্রয় শুরু

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনার উদ্যোগ হিসাবে সরকারের পক্ষ থেকে আসন্ন রমজান মাসকে কেন্দ্র করে বাণিজ্য মন্ত্রণালয়ের অধিনে লামা উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম শুরু হয়েছে।

আজ বৃহস্পতিবার (৭ এপ্রিল) বান্দরবান জেলা প্রশাসনের নির্দেশনায় লামা উপজেলায় ২য় পর্যায়ে টিসিবির পণ্য বিক্রি শুরু করে উপজেলা প্রশাসন।

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2022/04/TCB-Rafiq-07.04.2022-1.jpg?resize=620%2C418&ssl=1

লামায় ২য় পর্যায়ে টিসিবির পণ্য বিক্রয় শুরু

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, বৃহস্পতিবার উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নে ‘ইয়াংছা ও কুমারী বাজার’ দুইটি সেন্টারে ৮শত পরিবারের মাঝে টিসিবির পণ্য বিক্রির লক্ষ্য নির্ধারণ করা হয়েছে। মেসার্স দিপালী এন্টারপ্রাইজ ডিলার উপজেলা প্রশাসনের পক্ষে নিম্ন আয়ের মানুষের মধ্যে পণ্য বিক্রি করছে। ২য় পর্যায়ে লামা উপজেলার ১টি পৌরসভা ও ৭টি ইউনিয়নে মোট উপকারভোগী ১৯,৪২৬ পরিবার। ধারাবাহিকভাবে প্রত্যেকটি ইউনিয়ন ও পৌরসভায় টিসিবির পণ্য বিক্রয় করা হবে।

লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোস্তফা জাবেদ কায়সার জানান, লামা উপজেলায় দ্বিতীয় ধাপে ০৭ থেকে ১৭ এপ্রিল পর্যন্ত কার্ডধারী প্রতিটি পরিবার ৫৬০ টাকার বিনিময়ে ১১০ টাকা লিটার দরে দুই লিটার করে সয়াবিন তেল, ৬৫ টাকা কেজি দরে দুই কেজি মসুর ডাল, ৫৫ টাকা কেজি দরে দুই কেজি করে চিনি আর ৫০ টাকা ধরে দুই কেজি ছোলা পাবে। এই কার্যক্রমের আওতায় লামা উপজেলায় ১৯,৪২৬ পরিবার টিসিবি’র পণ্য পাবেন।

তিনি আরো বলেন, নিম্ন আয়ের মানুষের কাছে টিসিবির পণ্য পৌঁছে দিতে এই কার্যক্রম চলছে। অত্যান্ত স্বচ্ছতার সাথে এই কার্যক্রম করা হচ্ছে। প্রতিটি টিসিবির পণ্য বিক্রি কেন্দ্রে ট্যাগ অফিসার নিয়োগ করে কার্যক্রম তদারকি করা হচ্ছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/