সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / লামা থানা পুলিশের মতবিনিময় সভায় ইউপি নির্বাচন অস্ত্রের ঝনঝনানি বরদাস্ত করা হবেনা- এএসপি

লামা থানা পুলিশের মতবিনিময় সভায় ইউপি নির্বাচন অস্ত্রের ঝনঝনানি বরদাস্ত করা হবেনা- এএসপি

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/10/Police-Rafiq-30.10.2021-2.jpg?resize=620%2C285&ssl=1

লামা থানা পুলিশের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখছেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) অশোক কুমার পাল।

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :
বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) অশোক কুমার পাল বলেছেন, আসন্ন ইউপি নির্বাচনে লামা উপজেলার ৭টি ইউনিয়নে আগামী ১১ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনকে ঘিরে উৎসবমূখর পরিবেশ বিরাজ করছে লামা উপজেলায়। এই উৎসবমূখর পরিবেশকে যারা নৎসাত করবে তাদের ছাড় দেয়া হবে না। আমরা চাই সকল দলের ও মতের মানুষের সুন্দর অংশগ্রহণ সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ একটি নির্বাচন অনুষ্ঠিত হোক। কি এই নির্বাচন আধিপাত্য বিস্তার ও বিশৃঙ্খলা সৃষ্টিতে “অস্ত্রের ঝনঝনানি বরদাস্ত করা হবেনা”।

তিনি আরো বলেন, নির্বাচনের বিধিনিষেধ সবাইকে মানতে হবে। নির্বাচনের আগের দিন ও নির্বাচনের দিন বহিরাগত কোন মানুষকে নির্বাচনী এলাকায় দেখা গেলে তাদের গ্রেফতার করা হবে। শান্তিপূর্ণ একটি নির্বাচন উপহার দিতে বাংলাদেশ পুলিশ সচেষ্ট থাকবে। এছাড়া প্রতিটি মানুষ যেন নিজেদের ভোট প্রয়োগ করে পছন্দের প্রার্থীকে নির্বাচিত করতে পারে এবং কেউ যেন কেন্দ্র প্রভাব বিস্তার না করে আমরা সেদিকে খেয়াল রাখবো।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ উপলক্ষে লামা থানা পুলিশের উদ্যোগ আয়োজিত মতবিনিময় সভায় বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) অশোক কুমার পাল প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এইসব কথা বলেন তিনি। শনিবার (৩০ অক্টাবর) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত লামা থানা ভবনের ৩য় তলা হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, লামা উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি ও বান্দরবান জেলা পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শেখ মাহবুবুর রহমান। আরা উপস্থিত ছিলেন, লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আলমগীর, উপজেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক প্রদীপ কান্তি দাশ। এছাড়া লামা থানার অধিনে সকল ফাঁড়ি ও ক্যাম্পের ইনচার্জ, সাংবাদিক, সকল ইউপি চেয়ারম্যান প্রার্থী, মহিলা মেম্বার ও মেম্বাররা উপস্থিত ছিলেন।

একই অনুষ্ঠানের শেষে “মুজিববর্ষ পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি” এই প্রতিপাদ্য নিয়ে কমিউনিটি পুলিশিং ডে-২০২১ এবং “শিক্ষা ও দক্ষতা উন্নয়নের মাধ্যমে ময়-শিশু ও নারীর ক্ষমতায়ন” কম্পোনেট এর আওতায় সহিংসতা সহায়তা কেন্দ্র বিষয়ক তথ্য সরবরাহমূলক প্রচারণাভিযান কার্যক্রম ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/