সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / সাংস্কৃতিক ও বিনোদন / শাহরুখ খানের সঙ্গে এক সিনেমায় আরিফিন শুভ!

শাহরুখ খানের সঙ্গে এক সিনেমায় আরিফিন শুভ!

পরিচালক আনন্দ এল রাইয়ের সিনেমা ‘জিরো’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর শাহরুখকে আর বড় পর্দায় দেখা যায়নি। যা নিয়ে কিং খানের ভক্তদের মধ্যে বেশ অসন্তোষ চোখে পড়তে শুরু করে। শাহরুখ খানকে আবার কবে বড় পর্দায় দেখা যাবে তা নিয়েও প্রশ্ন উঠছে। শোনা যাচ্ছে শিগগিরই নতুন সিনেমা নিয়ে হাজির হবেন তিনি।

আর সেই ছবিতে অভিনয় করতে দেখা যাবে বাংলাদেশের অভিনেতা আরিফিন শুভ! বেশ চমক জাগানিয়া এমন খবরই উড়ে বেড়াচ্ছে চলচ্চিত্রপাড়ায়।

চমকের শুরুটা শাহরুখ খানের ইনস্টাগ্রামে। সেখানে শাহরুখ খানের পোস্ট করা একটি ছবির নিচে এক ভারতীয় ভক্ত বলেন, ‘স্যার দয়া করে বড় পর্দায় ফিরে আসুন। আপনাকে মিস করছি খুব।’ সেই ভক্তকে জবাব দিলেন আরিফিন শুভ। তিনি জানালেন, ‘আর মাত্র দুই মাস।’ শাহরুখ ভক্তকে শুভ’র জবাব দেয়ার পর থেকেই বিষয়টি গুঞ্জনের ডালপালা মেলেছে বাংলাদেশে। শুভ’র ভক্তরাও বেশ নড়েচড়ে বসেছেন।

অনেকেই প্রশ্ন করছেন, শাহরুখের নতুন সিনেমার খবর যেখানে ভারতীয় গণমাধ্যম দিতে পারছে না সেখানে অন্য একটি দেশের নায়ক হয়ে শুভ কী করে দিলেন? তাহলে কি তিনি শাহরুখের প্রত্যাবর্তনের সেই সিনেমার সঙ্গে সম্পৃক্ত? হয়তো এ কারণেই নিশ্চিত হয়ে শাহরুখের প্রত্যাবর্তনের খবরটি তিনি দিতে পারলেন। পাশাপাশি শুভ’র একটি ঘনিষ্ট সূত্রও দাবি করছে, শাহরুখ খানের সঙ্গে পর্দা ভাগাভাগি করবেন বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া অভিনেতা আরিফিন শুভ।

এ নিয়ে গুঞ্জনটি আরও মজবুত হয়েছে ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে শুভ’র মুম্বাই সফরকে কেন্দ্র করে। সে সময় শুভ সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি আপলোড করে জানিয়েছিলেন, ‘খুব আকর্ষণীয় কিছু শিগগিরই আসছে। এমন কিছু যা আপনি বলিউডে কখনও দেখেননি।’ শুভ প্রথমে ‘বলিউড’ লিখলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার পর বলিউড শব্দটাকে টালিউড করেছিলেন।

শুভ’র একটি ঘনিষ্ট সূত্র জানিয়েছিলো শিগগিরই বলিউডের কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হবেন তিনি। অবশেষে সেই সুত্রটি নিশ্চিত করলো, গেল ১৭ ফেব্রুয়ারি শুভ মুম্বাইয়ের সেই সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছেন। এখনই সেই কাজের খবর প্রকাশ করতে চাইছেন না তিনি।

এদিকে আরিফিন শুভ বর্তমানে অপো মোবাইলের একটি বিজ্ঞাপনের কাজে দুবাইয়ে রয়েছেন। তাই এ বিষয়ে তার মন্তব্য জানা যায়নি।

প্রসঙ্গত, মুজিব বর্ষ উপলক্ষে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিত বঙ্গবন্ধুর বায়োপিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চরিত্রে দেখা যাবে আরিফিন শুভকে। পাশাপাশি মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি। এটি আসছে রোজা ঈদে প্রেক্ষাগৃহে আসবে।

 

সূত্র: deshebideshe.com – ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/10/Entertainment-Mozib.jpg

মুক্তির অপেক্ষায় ‘মুজিব’

  অনলাইন ডেস্ক : বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/