সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / সংবাদকর্মী সাগরের দুই শিশু সন্তান থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত

সংবাদকর্মী সাগরের দুই শিশু সন্তান থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত

https://coxview.com/wp-content/uploads/2021/08/Boys-and-girls-of-Sagar-23-8-21-.jpg

সংবাদকর্মী সাগরের দুই শিশু সন্তান থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

দীর্ঘ একবছর ধরে থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত
হন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএ মএসএফ), ঈদগাঁও শাখার সদস্য সচিব, ঈদগাঁও
রিপোর্টার্স সোসাইটির সাবেক সভাপতি, সুজন ঈদগাঁও কমিটির দপ্তর সম্পাদক এম আবু হেনা সাগরের দু-শিশু সন্তান সানজিদা হেনা আইরিন এবং মোহাম্মদ জামি। সুস্থতা কামনায় দোয়া ও চেয়েছেন পরিবার।

চিকিৎসকের পরার্মশ অনুয়ারী তাদেরকে কক্সবাজার-চট্টগ্রামের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা সেবা প্রদান করা হয়। তৎমধ্যে চট্টগ্রামের ইমপেরিয়াল হাসপাতাল, মা ও শিশু হাসপাতাল, এপিক বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতাল, কক্সবাজারের শেভরন, ঈদগাঁওর মডেল হাসপাতাল এন্ড ডায়াবেটিস কেয়ার সেন্টারে চিকিৎসা করা হচ্ছে। এ পর্যন্তও কোন প্রকার উন্নতি লক্ষ্য করা যাচ্ছেনা। প্রতি মাস অন্তর অন্তর রক্ত দিতে হচ্ছে তাদের।

সংবাদকর্মী সাগর জানান, আমার ছেলে-মেয়ের পাশে রক্তদানের মত মানবিক কাজে একান্ত সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন বৃহত্তর ঈদগাহ পথশিশু ব্লাড এসোসিয়েশন প্রতিষ্ঠাতা এডমিন ইমরান তৌহিদ রানাসহ আরো অনেকে। যাদের রক্তে আইরিন ও জামির জীবন বাঁচালো তাদের প্রতি চিরকৃতজ্ঞ আমার পরিবার। এমনিই কঠিন দু:সময়ে সন্তানদের খোঁজ নিলেন অনেকেই।

উল্লেখ্য, গত বছর ২২ জুন থেকে গণমাধ্যমকর্মী এম আবু হেনা সাগরের কন্যা আইরিন এবং পুত্র জামি থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত হন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/