সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / সদরের তিনটি ইউনিয়নের ২৬টি ওয়ার্ড আ,লীগ কমিটি সম্পন্ন : অপেক্ষা ইউনিয়ন সম্মেলনের

সদরের তিনটি ইউনিয়নের ২৬টি ওয়ার্ড আ,লীগ কমিটি সম্পন্ন : অপেক্ষা ইউনিয়ন সম্মেলনের

কক্সবাজার সদরের ইসলামপুর, পোকখালী এবং ঈদগাঁও ইউনিয়নের ২৬টি ওয়ার্ড সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হলেও একটিতে পূর্বের কমিটি বহাল রয়েছে। দীর্ঘকাল পরও তৃণমূলের সম্মেলন অত্যান্ত ঝাঁকজমক পূর্ণ পরিবেশে সম্পন্ন হয়। কিন্তু তিনটি ইউনিয়ন সম্মেলন ও কাউন্সিলের অপেক্ষায় প্রহর গুণছেন নেতাকর্মীরা। এখনো তারিখ ঘোষিত হওয়ায় অনেকের মাঝে নানান প্রশ্নের সৃষ্টি হচ্ছে। এসব ইউনিয়নে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে নবীন-প্রবীনসহ ক্লিন ইমেজের নেতারা প্রচার প্রচারণা অব্যাহত রেখেছেন। এমনকি সমাপ্তকৃত ওয়ার্ড সম্মেলন শেষ হতে না হতে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দনের ফুলঝুঁড়ি যেন চোখে পড়ার মত। অনেকে তৃণমূলে কাউন্সিল তালিকা তৈরী করার পূর্বে থেকে ওয়ার্ড়ের নিবার্চিত সভাপতি ও সম্পাদকের সাথে যোগাযোগ রক্ষা করে যাচ্ছে।

আসন্ন সম্মেলনকে ঘিরে প্রার্থীদের ব্যানারে ছেয়ে গেছে। সদর উপজেলা আ,লীগ কর্তৃক প্রথমে ইউনিয়ন সমুহে সম্মেলনের সম্ভব্য তারিখ ঘোষণা দিয়েছিল। সেসব তারিখ পার হলেও দ্বিতীয় বারের মত নতুন কোন তারিখ ঘোষিত না হওয়ায় হতাশ হয়ে পড়েছেন মাঠ পর্যায়ের বঙ্গবন্ধুর আদর্শের কর্মীরা।

তৃণমূল কর্মীরা জানান, ওয়ার্ড ভিত্তিক সম্মেলন শেষ, দ্রত সময়ে ইউনিয়ন সম্মেলন করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এগিয়ে আসার আহবান।

তবে সদর উপজেলা আ,লীগ সভাপতি আবু তালেবের সাথে কথা হলে তিনি তিনটির মধ্যে দুটি ইউনিয়নে তারিখ এখনো ঘোষিত হয়নি বলে জানিয়েছেন।

পোকখালী ইউনিয়নের ৩রা ডিসেম্বর একটি সম্ভব্য তারিখ রয়েছে। সেটি জেলা আ,লীগ নেতৃবৃন্দের সাথে কথা হলে চুড়ান্ত কিনা জানা যাবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/