সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / সব সন্তানের চোখে মা সবসময় সুন্দর

সব সন্তানের চোখে মা সবসময় সুন্দর

প্রত্যেক মানব সন্তানের নিরাপদ ও স্বস্তির আশ্রয় মা। মায়ের যত্ন-ভালোবাসায় প্রতিনিয়ত নিজেদের পরিপূর্ণ রূপে গড়ে তুলে মানব সন্তানরা। এতে মায়ের রূপ কেমন হবে তার বালাই সন্তানদের কাছে নেই। চেহারা বিভৎস থাকলেও সন্তানদের ভালোবাসার প্রথম ও শেষ আশ্রয় হচ্ছে মা।

সম্প্রতি বিভৎস মা ও তার শিশু ছেলের ভালোবাসা প্রকাশের একটি ছবি অনলাইনে আলোড়ন সৃষ্টি করেছে। চেহারা পুড়ে যাওয়া বিভৎস মাকে চুমু দিয়ে ভালোবাসা প্রকাশ করছে ছোট্ট ছেলে। ২৩ ফেব্রুয়ারি এসআর গ্রে নামের একটি ফেসবুক পেজে পুড়ে যাওয়া মা ও তার ছোট্ট ছেলের আদরের একটি ছবি প্রকাশ পায়। ছবির ক্যাপশনে লেখা হয় ‘শিশুদের চোখের জন্য মা সব সময় সুন্দর থাকবে’।এরইমধ্যে ছবিটি ভাইরাল হয়ে পড়েছে। মঙ্গলবার বিকেল পর্যন্ত ছবিটিতে ৫১ হাজার লাইক ও ১২ হাজার বার শেয়ার করা হয়েছে।

ছবিটি আপলোডের পর নেটিজেনরা মা ও তার ছোট্ট ছেলের প্রশংসা করছেন। আলেক্সান্ডার রোজাস নামের ফেসবুক ব্যবহাকারী কমেন্টে লিখেন, মা ও ছেলের ভালোবাসা চমৎকার প্রতিফলন। রিং বিডালেস কমেন্টে লিখেন, এই মা বিশ্বের সেরা মা। সানদিয়াগো সায়ানা লিখেন, ঈশ্বর তোমাদের মঙ্গল করুন। গ্লোরিয়া রোমারিও লিখেন, একজন মা মহান দেবদূত। সবসময় আমাদের জীবনে তাদের প্রয়োজন। তারা আমাদের শক্তি। তাদের জন্য আশীর্বাদ করুন।

 

সূত্র: banglareport71.com – ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Election-Sagar-22-4-2024.jpeg

ঈদগাঁও উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান পদে ১৭ জনের মনোনয়ন দাখিল

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : নির্বাচন কমিশন ঘোষিত দ্বিতীয় ধাপের তফশিল অনুযায়ী আগামী ২১ মে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/