সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / সমুদ্র সৈকতে ব্যতিক্রমী আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন

সমুদ্র সৈকতে ব্যতিক্রমী আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন

নিজস্ব প্রতিবেদক; ঈদগাঁও :

স্কুলের শিক্ষার্থীদের টিফিনের টাকায় বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকতে এক হাজার ফুট দীর্ঘ ব্যানারে প্রদর্শন করা হলো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাজারো ছবি। সমুদ্র সৈকতে ব্যতিক্রমী এ আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করলো রামু উচ্চ বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

২২ জানুয়ারি সকালে জেলা প্রসাশক মো: কামাল হোসেন এ প্রদর্শনী উদ্বোধন করেন। মুজিববর্ষ উপলক্ষে দরিয়ানগর পয়েন্টে সমুদ্র সৈকতে ব্যতিক্রমী এ আয়োজন করা হয়। এ চিত্র প্রদর্শনীতে স্থান পায় বঙ্গবন্ধুর বিভিন্ন সময়ের হাজারো আলোকচিত্র।

এই প্রদর্শনীতে রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণয় চাকমা, রামু উপজেলা সহকারি কমিশনার (ভূমি) চাই থোয়াইলা চৌধুরী, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গৌর চন্দ্র দেসহ প্রশাসনের কর্মকর্তা, রামু উচ্চ বালিকা বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্রীসহ বিপুল দর্শক উপস্থিত ছিলেন। সৈকতে আসা দেশী-বিদেশী পর্যটকরাও এই প্রদর্শনী দেখে বিমোহিত হন।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী মুজিববর্ষ উপলক্ষে বিদ্যালয়ের শিক্ষার্থীরা টিফিনের টাকা জমা করে এ মহৎ উদ্যোগটি বাস্তবায়ন করেছে। এক হাজার ফুট দীর্ঘ একটি কাপড়ের ব্যানারে এক ফুট পরপর সাঁটিয়ে বঙ্গবন্ধুর ছবি প্রদর্শন করা হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/