সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / সাংবাদিকদের সাথে ছাত্রলীগ সম্মেলন প্রস্তুতি কমিটির মতবিনিময়

সাংবাদিকদের সাথে ছাত্রলীগ সম্মেলন প্রস্তুতি কমিটির মতবিনিময়

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2022/01/press-conference-A-leeg-Rafiq-15.01.2022.jpg?resize=620%2C424&ssl=1

সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মোঃ শাহিন।

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :
পার্বত‍্য জেলা বান্দরবানের লামায় ছাত্রলীগের সম্মেলন উপলক্ষে লামা উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে সম্মেলন প্রস্তুতি কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৫ জানুয়ারী) বিকেল ৩টা লামা বাজারস্থ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের অফিসের ২য় তলায় হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়।

সম্মেলন প্রস্তুত কমিটি জানায়, আগামী ২৪ জানুয়ারি সরকারি স্বাস্থ্যবিধি মেনে লামা উপজেলা, পৌর, কলেজ ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। বিশাল আয়োজনের মাধ্যমে দক্ষিণ এশিয়ার বৃহত্তম ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ লামা উপজেলা শাখার সম্মেলনের প্রস্তুতি কথা ছিল।

কিন্তু জাঁকজমকপূর্ণ আয়োজনে বাঁধা সাজে বৈশ্বিক মহামারি ওমিক্রন। ইতোমধ্যে ওমিক্রন বিস্তার রোধে সরকারি স্বাস্থ্যবিধির ১১ দফা নির্দেশনা ঘোষণা করেছে। সরকারি নির্দেশনা মেনে সর্বোচ্চ আয়োজনের মধ্য দিয়ে সম্মেলনের আয়োজন করা হচ্ছে।

১৫ সদস্য সম্মেলন প্রস্তুতি কমিটি ইতোমধ্যে স্বাস্থ্যবিধি অনুসরণ করে ২৪ জানুয়ারি লামা পৌর বাস টার্মিনাল চত্বরে সম্মেলন সম্পন্ন করবেন বলে জানান, কমিটির আহবায়ক মংক্যহ্লা মার্মা ও সদস্য সচিব মোঃ শাহিন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/