সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / সাংবাদিক গোলাম রব্বানী নাদিমের মৃত্যুতে ঈদগাঁও উপজেলা অনলাইন প্রেসক্লাবের শোক

সাংবাদিক গোলাম রব্বানী নাদিমের মৃত্যুতে ঈদগাঁও উপজেলা অনলাইন প্রেসক্লাবের শোক

প্রেস বিজ্ঞপ্তি :

জামালপুরের বকশীগঞ্জে সন্ত্রাসী হামলায় আহত একাত্তর টেলিভিশনের বকশীগঞ্জ সংবাদদাতা ও বাংলা নিউজের জামালপুর জেলা প্রতিনিধি গোলাম রব্বানী নাদিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশসহ প্রতিবাদ জানান ঈদগাঁও উপজেলা অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দরা।


জানা যায়, ১৪ জুন বুধবার রাতে পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে বকশী গঞ্জের পাটহাটি এলাকায় ১০/১২ জন সন্ত্রাসী নাদিমকে পিটিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় ঐদিন দুপুরে তিনি মারা যান।


এদিকে সাংবাদিক হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানালেন ঈদগাঁও উপজেলা অনলাইন প্রেসক্লাব। তারা হলেন সংগঠনের সভাপতি বশিরুজ্জামান, সহ সভাপতি আশফাক উদ্দিন আরাফাত, সাধারণ সম্পাদক এম আবু হেনা সাগর, সহ সাধারন সম্পাদক মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক এম আমির হোসাইন, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম লিটন, সদস্য জাওয়ান উদ্দিন রায়হান, রবিউল আলম রবি ও ইব্রাহিম খলিল।


বিবৃতিকারীরা তদন্ত পূর্বক হত্যাকান্ডে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবী জানান। পাশাপাশি তাঁর পরিবারের প্রতিও সমবেদনা জ্ঞাপন করেন। সেই সাথে সুরক্ষায় আলাদা আইন প্রণয়নের দাবীও জানান।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/