সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ক্রীড়া / সেঞ্চুরির সামনে রোনালদো, পায়ে সংক্রমণ!

সেঞ্চুরির সামনে রোনালদো, পায়ে সংক্রমণ!

এমন কিছু সময়ে শারিরীক সমস্যা দেখা দিলে মনে হয়, অসুস্থতা আসার আর সময় পেল না! উয়েফা নেশনস কাপ দিয়ে আন্তর্জাতিক ফুটবলে ফেরার অপেক্ষায় ছিলেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। ক্রোয়েশিয়ার বিপক্ষে মাঠে নামার আগে তার পায়ে সংক্রমণ ধরা পড়েছে। যে কারণে ম্যাচটিতে তার মাঠে নামা নিয়ে সংশয় আছে।

পোর্তোয় কাল রাতে নেশনস কাপে ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে পর্তুগাল। এ ম্যাচ সামনে রেখে লিসবনে অনুশীলন করছে ফার্নান্দো স্যান্টোসের দল। রোনালদো কাল অনুশীলন করেননি দলের সঙ্গে। ডান পায়ের আঙুলে সংক্রমণের শিকার হয়েছেন পর্তুগিজ তারকা। পর্তুগিজ ফুটবল ফেডারেশন (এফপিএফ) এক বিবৃতিতে খবরটি নিশ্চিত করেছে। রোনালদোকে সুস্থ করতে অ্যান্টি বায়োটিক চিকিৎসা দেওয়া হচ্ছে।

আরও পড়ুন- ইউএস ওপেন থেকে বিদায় নিলেন অ্যান্ডি মারে

তিনি কবে সুস্থ হবেন সে সম্পর্কে কিছু বলতে পারছেন না ডাক্তাররা। দলের চিকিৎসকেরা প্রতিদিন রোনালদোর অবস্থা পর্যবেক্ষণ করবেন। জাতীয় দলের হয়ে দারুণ এক মাইলফলকের সামনে দাঁড়িয়ে রোনালদো। ১৬৪ ম্যাচে তার গোলসংখ্যা ৯৯। জাতীয় দলের হয়ে ইতিহাসে দ্বিতীয় ফুটবলার হিসেবে শত গোল করার মাইলফলক ছোঁয়ার লক্ষ্য জুভেন্টাস তারকার সামনে। এর আগে মাইলফলকটি গড়েছেন ইরানের সাবেক স্ট্রাইকার আলী দাইয়ি। ১৪৯ ম্যাচে ১০৯ গোল করেছেন তিনি।

 

সূত্র: deshebideshe.com – ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/08/Sports-Martin-David-Crowe-Birthday-Day.jpg

২২ সেপ্টেম্বর; ইতিহাসের এইদিনে

নিউজিল্যান্ডের বিখ্যাত আন্তর্জাতিক ক্রিকেট তারকা, ধারাভাষ্যকার ও লেখক তাছাড়া ১৯৮৫ সালে উইজডেন কর্তৃক তিনি বর্ষসেরা ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/