সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শিক্ষা-দিক্ষা / হারবাংয়ের হলি চাইল্ড একাডেমিতে হামলার প্রতিবাদে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের মানববন্ধন

হারবাংয়ের হলি চাইল্ড একাডেমিতে হামলার প্রতিবাদে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের মানববন্ধন

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

চকরিয়া উপজেলার হারবাংয়ে হলি চাইল্ড একাডেমিতে দুস্কৃতিকারী কর্তৃক অতর্কিত হামলা চালিয়ে টিনের ঘেরা ভাংচুর, ফলাফল বিবরণীসহ গুরুত্বপূর্ণ নথিপত্রে অগ্নিসংযোগ করার প্রতিবাদে এক মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। ২৯ ডিসেম্বর বিকালে উপজেলার হারবাংয়ের উত্তর পহরচাঁদা বাজারস্থ সড়কে অনুষ্ঠিত মানববন্ধনে এলাকার শিক্ষানুরাগি, স্কুলের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও অবিভাবকসহ সর্বস্তরের জনসাধারণ অংশগ্রহণ করেন।

স্কুল পরিচালনা কমিটির সদস্য পরিচালক (শিক্ষা) অধ্যাপক হাসেম উদ্দিন, পরিচালক শফিউল আলম, পরিচালক মো. জাকারিয়া, পরিচালক ডাঃ একরামুল হক ও পরিচালক এডাভোকেট নাজমুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে মানববন্ধন পরবর্তী সভায় বক্তব্য রাখেন স্কুলের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবু ছালেহ, সহকারী শিক্ষক রাহাত উদ্দিন (জুয়েল), সহকারী শিক্ষিকা আরফাত জন্নাত, স্থানীয় বাসিন্দা শান্তি বালা দাশ, রবীন্দ্র বড়ুয়া, মাস্টার রাকিব আহমদ, মোহাম্মদ আলী, হারবাং ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইরফানুল হক রিফাত ও ছাত্র-ছাত্রীরা।

সভায় বক্তারা তাদের বক্তব্যে বলেন, চকরিয়া উপজেলার হারবাংয়ে হলি চাইল্ড একাডেমিতে একই এলাকার জনৈক রাশেদ সরওয়ার ও আবু সায়ীদ বুলুর নেতৃত্বে অতর্কিত হামলা চালিয়ে টিনের ঘেরা ভাংচুর ও ২০১৬সালের বার্ষিক পরীক্ষার ফলাফল বিবরণীসহ গুরুত্বপূর্ণ নথিপত্রে অগ্নিসংযোগ করে। যা শিক্ষার্থীদের পড়ালেখার সুষ্ঠু ও সুন্দর পরিবেশ বিনষ্টের ষড়যন্ত্র মাত্র। দুস্কৃতিকারীরা এ ধরনের হামলা করে শিক্ষার্থী ও অবিভাবকদের মাঝে ভীতিকর পরিবেশ তৈরির অপচেষ্টা চালাচ্ছে। তারা অবিলম্বে সুষ্ঠু তদন্তপূর্বক দুস্কৃতিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার মাধ্যমে এ প্রতিষ্ঠানটি কোন ধরনের বাধা বিঘ্ন ছাড়া শিক্ষা কার্যক্রম যাতে চালিয়ে নিতে পারে, এজন্য সংশ্লিষ্ট প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/