সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ১০ হাজার নেতাকর্মী নিয়ে ছাত্রসমাবেশে যাত্রা কক্সবাজার জেলা ছাত্রলীগের

১০ হাজার নেতাকর্মী নিয়ে ছাত্রসমাবেশে যাত্রা কক্সবাজার জেলা ছাত্রলীগের

 

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :
পযটননগরী কক্সবাজার থেকে রাজধানীর ঢাকায় দশহাজার নেতাকর্মী নিয়ে ছাত্র সমাবেশে যোগ দিয়ে রেকর্ড সৃষ্টি কক্সবাজার জেলা ছাত্রলীগের।

গেল শুক্রবার ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত বাংলাদেশ ছাত্রলীগে ছাত্র সমাবেশে দেশের সর্বদক্ষিণের জেলা কক্সবাজার থেকে ৪শ কিলোমিটার পাড়ি দিয়ে ১০ হাজার নেতা কর্মী নিয়ে যাত্রা জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাদ্দাম হোসাইন ও সাধারণ সম্পাদক মারুফ আদনান। জেলার প্রতিটি উপজেলা থেকে ছাত্র সমাবেশে যোগ দেন নেতাকর্মীরা।

জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন জানান, ‘বাংলাদেশ ছাত্রলীগের একটি মডেল ইউনিট কক্সবাজার জেলা ছাত্রলীগ। গতবছর আজকের এমন দিনে আমরা সর্বকালের সর্ববৃহৎ শোক র‍্যালী করে সারা বাংলায় প্রমাণ দিয়েছি কক্সবাজার জেলা ছাত্রলীগের কতটা শক্তিশালী ইউনিট। আজ আবারো সেই প্রমাণ দিয়ে বাংলাদেশের ছাত্র সমাজকে দেখিয়ে দিয়েছি কক্সবাজার জেলা ছাত্রলীগ শেখ হাসিনার তৃণমূলের সারথি।”

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান জানান, ‘দীর্ঘ ৪শ কিলোমিটার পাড়ি দিতে জেলা ছাত্রলীগের বিশাল উদ্যোগ গ্রহণ করা হয়েছিল। ১০হাজার নেতাকর্মীর জন্য দু- শতাধিক গাড়ির ব্যবস্থা করতে কষ্ট হয়েছে।

জেলা ছাত্রলীগের ১০ হাজার নেতাকর্মী নিয়ে ঢাকার ছাত্র সমাবেশে যোগ দেওয়ার কারণে ধন্যবাদ জানিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসাইন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান। সর্বোচ্চ সংখ্যক নেতাকর্মী নিয়ে যোগ দেওয়ার কারণে কেন্দ্রীয় ছাত্রলীগের পক্ষ থেকে বিশেষ পুরষ্কৃত করা হবে বলেও জানিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সমাবেশ শেষে ঐদিন সন্ধ্যায় কক্সবাজারের উদ্দেশ্যে ফিরে আসেন জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/