সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফে র‍্যাব-১৫ অভিযানে এক মাসে বিপুল পরিমাণ মাদক ও অস্ত্র উদ্ধার, ১৭ অপরাধী আটক

টেকনাফে র‍্যাব-১৫ অভিযানে এক মাসে বিপুল পরিমাণ মাদক ও অস্ত্র উদ্ধার, ১৭ অপরাধী আটক

গত ২৪ অক্টোবর র‌্যাব-১৫’র অভিযানে দুই পাচারকারী আটক। ছবি-ফাইল ফটো

গিয়াস উদ্দিন ভূলু; টেকনাফ :
সীমান্ত এলাকা টেকনাফে মাদক পাচার প্রতিরোধের পাশাপাশি অবৈধ অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসীদের দমন করার জন্য র‍্যাব-১৫ সদস্যদের সাঁড়াশী অভিযান অব্যাহত রয়েছে। সেই সূত্র ধরে নবগঠিত র‌্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্প (সিপিসি-১) এর চৌকষ সদস্যরা গত অক্টোবর মাসে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা, নগদ টাকা, হুইস্কি, বিয়ার, গাঁজা, অস্ত্র উদ্ধার করতে সক্ষম হয়েছে র‍্যাব। পাশাপাশি এই সমস্ত অপরাধ কর্মকান্ডে জড়িত থাকায় সর্বমোট ১৭জন আসামীকে আটক করা হয়েছে।

তথ্য সূত্রে জানা যায়, গত অক্টোবর মাসের বিভিন্ন সময়ে র‌্যাব-১৫ (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের চৌকষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উখিয়া-টেকনাফের বিভিন্ন স্পটে অভিযান চালিয়ে ১লক্ষ, ৪ হাজার ৪শত, ১০পিস ইয়াবা, মাদক বিক্রীর ৮ লক্ষ, ২৪ হাজার নগদ টাকা ২৪ বোতল হুইস্কি, ২৫৪ ক্যান বিদেশী বিয়ার, ১টি এয়ার গান, ১টি পিস্তলের ম্যাগজিন, ৩ রাউন্ড গুলি, ২ টি রামদা উদ্ধার করা হয়েছে। এই সমস্ত অভিযানে ৪ জন রোহিঙ্গা নাগরিকসহ ১৭ জন অপরাধীকে আটক করতে সক্ষম হয়েছে র‍্যাব।

অপরদিকে মাদক সেবনের দায়ে ২ রোহিঙ্গাসহ ৩জন মাদক সেবীকে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের মাধ্যমে সাজা প্রদান করা হয়। এছাড়া শিশু ধর্ষণের দায়ে অভিযুক্ত এক আসামীকে আটক করা হয়েছে।

এই অভিযান গুলোর সত্যতা নিশ্চিত করে র‍্যাব-১৫ টেকনাফ ক্যাম্পের কমান্ডার লেঃ মির্জা শাহেদ মাহতাব (এক্স) পিপিএম, বিএন জানান, এই সীমান্ত জনপদ থেকে মাদকের আগ্রাসন নানা প্রকার অপরাধ প্রবণতা দমন করার জন্য র‌্যাবের সাঁড়াশী অভিযান আরো জোরদার করা হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/03/Hamidul-11-3-24.jpg

ঈদগড়ে মোবাইলে জুয়া খেলায় আসক্ত হচ্ছে শিশু কিশোর, বাড়ছে অপরাধ প্রবণতা

  হামিদুল হক; ঈদগড় :কক্সবাজার জেলার পাহাড়ী জনপদ ঈদগড়ে স্মার্ট ফোনের মাধ্যমে লুডু খেলা এখন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/