সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ধর্মীয় / অ্যাড: জসিম উদ্দীন-১ এর মৃত্যুতে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির শোক প্রকাশ

অ্যাড: জসিম উদ্দীন-১ এর মৃত্যুতে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির শোক প্রকাশ

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2023/06/Shok-200-Jasim-Uddin-3-4-1989.jpg?resize=540%2C300&ssl=1

প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য ও চকরিয়া আদালতে কর্মরত বিজ্ঞ অ্যাডভোকেট জসিম উদ্দীন (১) অদ্য ১১ মে রবিবার সকাল ৮টায় হৃদক্রিয়া বন্ধ হয়ে চকরিয়া ম্যাক্স হাসপাতালে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি…… রাজেউন)। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৬২ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র, ২ কন্যাসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।


আজ ১১ মে রবিবার, দুপুর ২টার সময় চকরিয়া কমিউনিটি সেন্টার মাঠে (আদালত নিকটস্থ) মরহুমের ১ম জানাজা শেষে পরবর্তীতে মরহুমের নিজ গ্রামের বাড়ী পেকুয়ায় ২য় জানাজা শেষে স্থানীয় পারিবারিক কবরস্থানে নামাজে জানাজা শেষে তাঁকে দাফন করা হবে।


কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য ও চকরিয়া আদালতে কর্মরত বিজ্ঞ অ্যাডভোকেট জসিম উদ্দীন (১) এর মৃত্যুতে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির পক্ষে সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ সিরাজুল ইসলাম (৪) ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ তারেক গভীর শোক প্রকাশ করেছেন এবং মরহুমার রুহের আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/