সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ফের পেছাচ্ছে ‘ময়দান’র মুক্তি?

ফের পেছাচ্ছে ‘ময়দান’র মুক্তি?

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2023/06/Entertainment-Poster-Maidaan.jgp_.jpg?resize=540%2C300&ssl=1

অনলাইন ডেস্ক :

ফের মুক্তির তারিখ পেছাচ্ছে বলিউড তারকা অজয় দেবগণের ‘ময়দান’ ছবির। ৩ বছর ধরে ঝুলে রয়েছে অজয় দেবগণের ‘ময়দান’ ছবির মুক্তি। আগামী ২৩ জুন ‘ময়দান’-এর রিলিজ ডেট নির্দিষ্ট রয়েছে, হাতে আর তিন সপ্তাহও বাকি নেই। অথচ ছবির প্রচার ঝলক পর্যন্ত প্রকাশ্যে আসেনি। ছবির মুক্তি নিয়ে কোনো উচ্চবাচ্য নেই নির্মাতাদের পক্ষ থেকে। বোঝাই যাচ্ছে ফের পেছাবে ছবির মুক্তি।

২০২০ সালের ২৭ নভেম্বর ঠিক হয়েছিল পরিচালক অমিত রবীন্দ্রনাথ শর্মার ‘ময়দান’ মুক্তির তারিখ। এরপর করোনাকাল পার হয়েছে। বছর বছর ‘ময়দান’-এর একাধিক মুক্তির তারিখ সামনে এসেছে। কখনও ২০২১-এর ১৩ আগস্ট তো কখনও ১৫ অক্টোবর। কখনও নির্মাতারা জানিয়েছেন ২০২২-এর ১২ মে মুক্তি পাবে এই ছবি, আবার কখন তা পেছানো হয়েছে ৩ জুন পর্যন্ত। কিন্তু তারিখই সার! সময় এগোলেও বাক্সবন্দি হয়েই পড়ে রয়েছে ‘ময়দান’।

বলিউড হাঙ্গামাকে এক সূত্র জানিয়েছে, এটা স্পষ্ট যে ময়দানের মুক্তি ফের পেছাচ্ছে। ২০ দিনও হাতে নেই, কোনোভাবে ২৩ জুন এই ছবি মুক্তি পাবে না। নির্মাতারা আপাতত ছবি মুক্তির জন্য নতুন তারিখ খুঁজছেন’। তবে কি প্রভাসের ‘আদিপুরুষ’-এর সঙ্গে লড়াই এড়াতে পেছাল ‘ময়দান’-এর মুক্তি? স্পষ্ট জবাব মেলেনি। ১৬ জুন মুক্তি পাচ্ছে ‘আদিপুরুষ’, এক সপ্তাহ পরেই ‘ময়দান’ মুক্তি পাওয়ার কথা ছিল।

ভারতীয় ফুটবলের স্বর্ণযুগের প্রেক্ষাপটে তৈরি ‘ময়দান’। এই ছবিতে কিংবদন্তি ফুটবল কোচ সৈয়দ আব্দুল রহিমের চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগণ। অজয়ের সঙ্গে ‘ময়দান’-এ থাকছেন প্রিয়মনি আর গজরাজ রাও, দেখা মিলবে কলকাতার ছেলে অমর্ত্য রায়েরও।

টাইমস অব ইন্ডিয়াকে ছবির এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ‘এই ছবির জন্য অমিত শর্মা (পরিচালক) জাপান, কোরিয়া, ফ্রান্স-সহ বিশ্বের নানান প্রান্ত থেকে প্রকৃত ফুটবলারদের নিয়ে এসেছেন। ভারতীয় ফুটবল দলের সঙ্গে যে ম্যাচগুলো পর্দায় ফুটিয়ে তোলা হয়েছে তা আন্তর্জাতিক মানের। কোয়ালিটির সঙ্গে কোনো রকম আপস করা হয়নি। এইসবের জেরেই সময় বেশি লাগছে। তবে মুক্তির পর সবাই এই ছবিটাকে নিয়ে গর্ব করবে। ভারতীয় সিনেমাকে নতুন উচ্চতায় নিয়ে যাবে ময়দান।

অজয়ের সঙ্গে ‘ময়দান’-এ থাকছেন প্রিয়মনি আর গজরাজ রাও, দেখা মিলবে কলকাতার ছেলে অমর্ত্য রায়েরও। ছবিটির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন এ আর রহমান। কবে মুক্তি পায় এই ছবি সেটাই দেখার বিষয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/