সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / আওয়ামীলীগের বিরোধিতা আওয়ামীলীগই করবে

আওয়ামীলীগের বিরোধিতা আওয়ামীলীগই করবে

জাতীয় পার্টির কেন্দ্রীয় মনোনয়ন সেল থেকে আমাকে গ্রীণ সিগন্যাল দেয়া হয়েছে

হুমায়ুন কবির জুশান; উখিয়া :

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল আমিন সিকদার ভুট্রো বলেছেন, প্রত্যেক রাজনীতিবিদদের একটি লক্ষ্য উদ্দেশ্য ও স্বপ্ন থাকে। আমিও তার বাহিরে নয়। কক্সবাজার ৪টি সংসদীয় আসনের মধ্যে একটিতে জাতীয় পার্টির সংসদ সমস্য রয়েছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার ৪টি আসনের মধ্যে চকরিয়া-পেকুয়া ও উখিয়া-টেকনাফ এই ২টি আসন জাতীয় পার্টি চাইবে।

জাতীয় পার্টি আওয়ামীলীগের সাথে জোটে থাকলে কক্সবাজার ৪ উখিয়া টেকনাফ আসনটি অবশ্যই চাইবে। উখিয়া টেকনাফের রাজনীতি আগের মতো নেই। এখন ভিন্ন প্রেক্ষাপট। আওয়ামীলীগের বিরোধিতা করবে আওয়ামীলীগ। এই সুযোগ হাতছাড়া করবে না জাতীয় পার্টি। জাতীয় পার্টির কেন্দ্রীয় মনোনয়ন সেল থেকে আমাকে গ্রীণ সিগন্যাল দেয়া হয়েছে। এরই মধ্যে উখিয়া টেকনাফ থেকে ৪ জনের প্রোপাইল কেন্দ্রীয় কমিটির নির্বাচনী সেলে জমা পড়েছে। তদমধ্যে উখিয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি আমি নুরুল আমিন সিকদার ভুট্রো, টেকনাফ উপজেলা জাতীয় পার্টির সভাপতি শফিক মিয়া, টেকনাফের মন্জুর মাষ্টার ও উখিয়ার নুরুল বশর। এর মধ্যে আমি কেন্দ্রীয় কমিটির সদস্য হিসাবে আমার অগ্রাধীকার বেশি থাকবে। আমি ১৯৯১ সালে জাতীয় ছাত্র সমাজের উখিয়া উপজেলা সভাপতি, ১৯৯৯ সালে উপজেলা জাতীয় পার্টির সদস্য, ২০০২ সালে উপজেলা জাতীয় পার্টির কনভেনার, ২০০৫ সালে উখিয়া উপজেলা জাতীয় পার্টির পূর্ণাঙ্গ সভাপতি, তখন কক্সবাজার জেলার যুগ্ম সাধারণ সম্পাদক, ২০১৬ সালে জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য।

পার্টির চেয়ারম্যান হোসেন মোহাম্মদ এরশাদ আওয়ামীলীগের সাথে জোটে না থাকলে সমস্ত ইসলামী দল নিয়ে ইসলামী মহা ঐক্যজোট হতে পারে। তখন নতুন এক চমক দেখবে দেশবাসি। উখিয়া টেকনাফ জাতীয় পার্টির ঘাঁটি হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছেন তারুণের প্রতীক নুরুল আমিন সিকদার ভুট্রো। খুব শীঘ্রই কেন্দ্র থেকে ডাক আসবে। তাই আমি এখন থেকে প্রস্তুতি গ্রহণ করছি।

সম্প্রতি কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে সতর্কবার্তা পেয়েছে আওয়ামী লীগ। আর এই বার্তা হলো দলের অভ্যন্তরীণ বিভেদ। উখিয়া টেকনাফ আওয়ামীলীগে ও রয়েছে অভ্যন্তরীণ কোন্দল। তাই এই আসনটি জোট গতভাবে জাতীয়পার্টি পেলে কোন্দল ছাড়াই জয়ের পথে এগিয়ে যাবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওতে চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রত্যাহার মমতাজুল ইসলামের; কক্সভিউ ডট কম; https://coxview.com/press-conference-election-sagar-30-4-24/

ঈদগাঁওতে চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রত্যাহার মমতাজুল ইসলামের

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলা পরিষদ নিবার্চনে চেয়ারম্যান পদের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/