সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / আগামীকালের জেএসসি-জিডিসি পরীক্ষা দুপুর ২টায়

আগামীকালের জেএসসি-জিডিসি পরীক্ষা দুপুর ২টায়

JDCঅজিত কুমার দাশ হিমু, কক্সভিউ:

মঙ্গলবার অনুষ্ঠেয় জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) এবং জুনিয়র দাখিল সার্টিফিকেটের (জেডিসি) পরীক্ষা সকাল ১০টার পরিবর্তে দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সোমবার শিক্ষা মন্ত্রণালয় থেকে এ তথ্য জানানো হয়েছে।

জানা যায়, গণজাগরণ মঞ্চের ডাকা অর্ধদিবস হরতালের প্রেক্ষিতে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) এবং জুনিয়র দাখিল সার্টিফিকেটের (জেডিসি) পরীক্ষা মঙ্গলবারের সকালের পরিবর্তে দুপুরে নেয়ার সিদ্ধান্ত হয়েছে।

সোমবার শিক্ষা মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মঙ্গলবারের জেএসসির ইংরেজি প্রথম পত্র এবং জেডিসির বাংলা প্রথম পত্রের পরীক্ষা সকাল ১০টার পরিবর্তে বেলা ২টা থেকে শুরু হবে। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে অনিবার্য কারণে এসব পরীক্ষা পেছানো হয়েছে।

প্রসঙ্গত, জাগৃতি প্রকাশনীর প্রকাশককে হত্যা এবং শুদ্ধস্বরের কর্ণধারসহ তিনজন মুক্তমনা লেখককে হত্যাচেষ্টায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মঙ্গলবার আধাবেলা হরতালের কর্মসূচি ঘোষণা করেছে গণজাগরণ মঞ্চ।

এদিকে সোমবার সন্ধ্যায় হরতালের সমর্থনে কক্সবাজারেও গণজাগরণ মঞ্চের উদ্যোগে বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে এবং প্রকাশক হত্যাকারী ও লেখকদের হামলাকারীদের দ্রুত গ্রেফতার করার দাবীতে মিছিল থেকে মুর্হুমুহু স্লোগানে শহরের বাতাস ভারী করে তোলে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/