সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ঈদগড়-বাইশারী সড়কে ডাকাতি : ব্যবসায়ী কুপিয়ে নগদ টাকা ও মোবাইল লুট

ঈদগড়-বাইশারী সড়কে ডাকাতি : ব্যবসায়ী কুপিয়ে নগদ টাকা ও মোবাইল লুট

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2023/08/Dakati-Ahoto-Sagar-6-8-23.jpg?resize=540%2C330&ssl=1

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

কক্সবাজারের ঈদগড়-বাইশারী সড়কে একজন টগবগে তরুণ ব্যবসায়ীকে এলোপাতাড়ি কুপিয়ে নগদ টাকা ও মোবাইল লুট করেছে ডাকাত দল।


৫ আগস্ট (শনিবার) রাত আনুমানিক ১১টার দিকে ঈদগড়-বাইশারী সড়কের ছগিরাকাটাস্থ ব্যবাসায়ী তারেকুল ইসলামের বাড়ির রাস্তার সামনে এ ডাকাতির ঘটনাটি ঘটেছে।


ঈদগড়ে তরুণ ব্যবসায়ী তারেকুল ইসলামের পিতা স্থানীয় ৮নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মনিরুজ্জামান বলেন, আমার ছেলে প্রতিদিনের ন্যায় ঈদগড়ে জেলা পরিষদ মার্কেটস্থ নিজস্ব দোকান বন্ধ করে বাড়ী ফেরার পথে ডাকাতির শিকার হয়।


তিনি আরো জানান, তাঁর ছেলে ঈদগড়-বাইশারী সড়কে তথা তার বাড়ির ভিতরের রাস্তার সামনা সামনি পৌঁছলে হঠাৎ করে এক মুখোশ পরিহিত ব্যক্তি তারেকের ব্যবহৃত মোটরসাইকেল গতিরোধ করার চেষ্টা করে। তারেক মোটর সাইকেল নিয়ে দ্রুত চলে আসতে চাইলে অন্য ডাকাতরা তাকে ধারালো অস্ত্রে এলোপাতাড়ি কুপিয়ে আঘাত করে। পরবর্তীতে সে সড়কে পড়লে তাঁর কাছ থেকে ছিনিয়ে নেয়া হয় নগদ টাকা, মোবাইলসহ অন্যান্য জিনিসপত্র। টাকার পরিমাণ এখনো সঠিক জানা যায়নি বলে জানিয়েছেন তারেকের পিতা সাবেক মেম্বার মনিরুজ্জামান।


জানা যায়, ব্যবসায়ী তারেককে কুপিয়ে ডাকাতি সময় বৃষ্টিপাত হচ্ছিল। যার ফলে এমনি সময়ে কেউ এগিয়ে আসতে পারেননি। কিন্তু পরে জানা জানি হলে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে ঈদগড় মেডিকেল, সেখান থেকে ঈদগাঁও মেডিকেলে। পরবর্তীতে অবস্থার অবনতি হলে কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরন করা হয়। ঘটনার পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে ছিড়িয়ে যায় ডাকাতির খবরটি।


বাজারের ব্যবসায়ীরা জানান, ব্যবসায়ী তারেকুল ইসলাম একজন মিষ্টিবাসী, নম্র ভদ্র ও অত্যন্ত মিশুক ছিলেন। তার আচার-আচারনে বাজারের ব্যবসায়ী ও ক্রেতারা সন্তুষ্ট ছিল। এমন ঘটনায় খুবই মর্মাহত তারা। তদন্ত পূর্বক ন্যাক্কারজনক ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী প্রশাসনের প্রতি। ব্যবসায়ী তারেক অনার্স-মাস্টার্সে গ্রেজুয়েশন সম্পন্ন এক শিক্ষিক তরুন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ইসলামাবাদে বাস-মাইক্রোবাসের সংঘর্ষে প্রাণ গেল ২ : আহত ৮

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/