সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ঈদগাঁওতে গাঁজাসহ তিন মাদক কারবারীকে আটক করলো র‌্যাব

ঈদগাঁওতে গাঁজাসহ তিন মাদক কারবারীকে আটক করলো র‌্যাব

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :
কক্সবাজারের ঈদগাঁওতে ৩৮ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে আটক করল র‌্যাব ১৫।১লা নভেম্বর দুপুরের দিকে ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নে খোদাইবাড়ী মহাসড়ক এলাকায় অভিযান পরিচালনা করলো র‌্যাব।

প্রাপ্ত তথ্যে জানা যায়, কক্সবাজার র‌্যাব-১৫ এর সিপিএসসি ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে উক্ত এলাকাস্থ রাশেদ ফিলিং ষ্টেশনের বিপরীতে থাকা রহিম ষ্টোর নামক দোকানে অভিযান পরিচালনা করে।এসময় এক নারীসহ তিন মাদক কারবারিকে আটক করা হয়। পরে তল্লাশী করে তিনজনের কাছ থেকে ৩৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের মুচনিপাড়া গ্রামের নুরুল আমীনের পুত্র আবু বক্কর সিদ্দিক (২০), একই এলাকার মৃত শামসুল আলমের পুত্র মোঃ শফি (২০) ও কক্সবাজার পৌরসভা ২নং ওয়ার্ড নুনিয়াছড়া গ্রামের রুহুল আমিনের কন্যা নাসিমা বেগম।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পরস্পর যোগ সাজসে দীর্ঘদিন ধরে অবৈধভাবে মাদক দ্রব্য গাঁজা বিক্রয় করে আসছে বলে জানান। পরে মাদকদ্রব্যসহ গ্রেফতারকৃতদের ঈদগাঁও থানায় সোপর্দ করা হয়। ১৫ এর সিপিএসসি ক্যাম্পের আভিযানিক দল এদিন দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের ৭নং ওয়ার্ড খোদাইবাড়ীস্থ রাশেদ ফিলিং ষ্টেশনের বিপরীতে রহিম ষ্টোর নামক দোকানে অভিযান পরিচালনা করে।এসময় একজন নারীসহ তিন জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরবর্তীতে তল্লাশী করে তিনজনের কাছ থেকে ৩৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (পরিদর্শক) গোলাম কবির অভিযান এবং আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/