সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগাঁওতে পালিত হচ্ছে লকডাউন  

ঈদগাঁওতে পালিত হচ্ছে লকডাউন  

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/06/Lockdown-Sagar-28-6-21.jpg?resize=620%2C289&ssl=1

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

করোনা সংক্রমণ রোধকল্পে সারাদেশের ন্যায় কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁওতে লকডাউন পালিত হচ্ছে ঢিলেঢালা।

সোমবার (২৮ জুন) সকাল ৯টা থেকে ঈদগাঁও বাজারে বেশ সংখ্যক দোকানপাট খোলা রয়েছে। সাধারণ মানুষের উপস্থিতিও মোটামুটি। মানুষ প্রয়োজন ছাড়াও ঘর থেকে বের হচ্ছে। সকালে দুয়েকজন ট্রাফিক পুলিশের উপস্থিতি চোখে পড়ে।

এদিকে ঈদগাঁও বাসস্টেশনে দুরপাল্লার গণপরিবহন চলাচল না করলেও ছোট ছোট যান চলাচল করতে দেখা গেছে। তবে বাজার এলাকায় তিন চাকার যান চলাচল স্বাভাবিক রয়েছে। লকডাউনে বিভিন্ন মার্কেটে বেশ কিছু দোকান পাটও খোলা রাখার দৃশ্য চোখে পড়ে।

প্রজ্ঞাপন সূত্র মতে, ২৮ জুন সকাল ৬টা থেকে ১লা জুলাই সকাল ৬টা পর্যন্ত পন্যবাহী যান ও রিকসা ছাড়া সকল গণপরিবহন বন্ধ থাকবে, শপিং মল, মার্কেট বন্ধ থাকার কথা থাকলেও এসবকে তোয়াক্কা করছেনা কিছু কিছু ব্যবসায়ী। সে সাথে যানবাহন চালকরা নিদের্শনা মানছেনা। সকাল থেকেই মহাসড়কে দাপিয়ে বেড়াচ্ছে টমটম, মাহিন্দ্রা, সিএনজিসহ অন্যান্য যানবাহন। কদিন পূর্বে থেকে লকডাউনের খবর শোনার পরও তারা অজ্ঞতার পরিচয়ে দেদারছে চালাচ্ছে গাড়ী।

দৈনিক আয়ের উপর নির্ভরশীল লোকজনের মতে, লকডাউনে বেকায়দায় পড়েছে তারা। সবকিছু বন্ধে দৈনিক আয় না থাকায় পরিবার পরিজন নিয়ে কষ্ট পাচ্ছে অসহায় লোকজন, এমনটি জানান।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/