সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ঈদগাঁও থানায় এক ভাইকে ছাড়িয়ে আনতে গিয়ে আরেক ভাই গ্রেফতার

ঈদগাঁও থানায় এক ভাইকে ছাড়িয়ে আনতে গিয়ে আরেক ভাই গ্রেফতার

 

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :
কক্সবাজারের ঈদগাঁও থানায় গ্রেফতার হওয়া রিংকু নামের এক স্বর্ণ ব্যবসায়ীকে ছাড়িয়ে আনতে গিয়ে গ্রেফতার হয়েছে টিংকু নামের আরেক ভাই। ঘটনাটি ঘটে ঈদগাঁও থানায়।


৬ সেপ্টেম্বর (বুধবার) বিকেলে তাদের দুজনকে গ্রেফতার করা হয় বলে জানায় পুলিশ। তারা দুই ভাই ঈদগাঁও ৭নং ওয়ার্ডের হাসিনা পাহাড়ের বাসু দত্তের ছেলে।


এস.আই শফিকুর রহমান জানান, বিজ্ঞ আদালতের সিআর ৯৩/২৩ ইং এক মামলার ওয়ারেন্ট জারী ছিল দুই ভাইয়ের বিরুদ্ধে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বাজারের স্কুল গেইট থেকে রিংকু দত্তকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর খবর পেয়ে তার ভাই টিংকু দত্ত থানায় ছোট ভাইকে ছাড়িয়ে আনতে তদবির করতে আসে। বিষয়টি মামলার বাদীর নজরে আসলে পুলিশকে জানানো হয়, সাথে সাথে একই মামলার ওয়ারেন্টভুক্ত আসামী টিংকু দত্তকে গ্রেফতার করে থানা পুলিশ। তাদের আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে বলে জানান পুলিশের ঐ কর্মকর্তা।


এজাহার সূূত্র মতে, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পোস্ট-কমেন্ট করা নিয়ে ৩০ মার্চ ঈদগাঁও বাজারের স্বর্ণ ব্যবসায়ী রিংকু ও কারিগর অপু ধরের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রিংকু ও টিংকু দত্তসহ আরো কয়েকজন অপু ধরের কারখানায় গিয়ে উপর্যপুরী হামলা ও ভাংচুর চালায়। ঘটনাটি সামাজিক ভাবে সমাধানের চেষ্টা করেন ব্যবসায়ীরা, তাতে কোনো কর্ণপাত করেননি আসামিরা।


পরে একই এলাকার মৃত ধন ধরের ছেলে স্বর্ণ কারিগর অপু ধর বাদী হয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত (ঈদগাঁও)তে সি-আর মামলা দায়ের করেন। মামলাটি তদন্তের জন্য প্রেরণ করেন ঈদগাঁও স্বর্ণ শিল্প কারিগরি সমিতি বরাবর। সংগঠনের সাধারণ সম্পাদক রুবেল কান্তি দে তদন্ত প্রতিবেদন জমা দেন আদালতে। প্রতিবেদন দাখিলের পর আদালত অভিযুক্তদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন। ওয়ারেন্ট মূূূূলে তাদের গ্রেফতার করা হয় বলে জানায় পুলিশ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/