সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / সাংস্কৃতিক ও বিনোদন / ঈদে অ্যাকশন নির্ভর নাটক ‘প্রিন্সেস’

ঈদে অ্যাকশন নির্ভর নাটক ‘প্রিন্সেস’

Princess

ঈদের নাটক মানেই হাস্যরসে ভরপুর কোন গল্প। তবে এক্ষেত্রে ব্যতিক্রম নির্মাতা আশিকুর রহমান। আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ‘প্রিন্সেস’ শিরোনামে একটি অ্যাকশন নির্ভর নাটক নির্মাণ করেছেন। ইনসান ইমনের চিত্রনাট্যে সম্প্রতি অস্ট্রেলিয়ায় সর্ম্পণ নাটকটির চিত্রধারণ সম্পন্ন হয়েছে।

২০১২ সালে ‘নখ’ শিরোনামের একটি অ্যাকশন থ্রিলারধর্মী নাটকের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন নির্মাতা আশিকুর রহমান। তারপর ‘ভড’ নামে আরও একটি নাটক তৈরি করেছিলেন। দীর্ঘ চার বছর পর আবারো ছোট পর্দার জন্য কাজ করলেন আশিকুর রহমান। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ঈদের নাটকে চ্যানেল চায় মিষ্টি মিষ্টি প্রেমের দুষ্ট দুষ্ট গল্প। কিন্তু মিষ্টি প্রেমের গল্প তো আমি আসলে করি না। তাই এবারের ঈদেও প্রিন্সেস নামে একটি অ্যাকশন নির্ভর নাটক তৈরি করেছি।’

তিরি আরো বলেন, ‘সম্পূর্ণ অস্ট্রেলিয়ায় চিত্রায়িত হওয়া বাংলাদেশি নাটক এটি। দর্শকরা হয় তো অনেক পরিচিত মুখ দেখতে পাবেন না, কিন্তু দেখতে পাবেন অনেক পরিশ্রমী, টেলেন্টেড ও ভালো কাজ করা কিছু শিল্পী। সুন্দর একটা গল্প আর অস্ট্রেলিয়ার অসাধারণ কিছু লোকেশন।

নাটকের গল্প গড়ে উঠেছে কয়েকজন বন্ধুকে নিয়ে। যারা একটি ট্রিপে বের হয়। পথিমধ্যে হঠাত্ এক তরুণী তাদের দলে ঢুকে পরে। মেয়েটির পেছনে বড় একটি গ্যাং থাকে। ধীরে ধীরে গল্পটি ভিন্ন দিকে বাঁক নেয়।

‘প্রিন্সেস’ নাটকটির মাধ্যমে প্রায় ছয় বছর পর ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন অস্ট্রেলিয়া প্রবাসী লাক্স তারকা সাইয়েদা তাজ্জি। এছাড়াও রয়েছেন অস্ট্রেলিয়ায় বসবাসরত বাংলাদেশি তাসকিন রহমান, এ্যানি সাবরিন, নেহাল হোসেন প্রমুখ। আসছে ঈদে স্যাটেলােইট টেলিভিশন চ্যানেল এশিয়ান টিভিতে নাটকটি প্রচার হবে।

সূত্র:banglamail24.com

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/10/Entertainment-Mozib.jpg

মুক্তির অপেক্ষায় ‘মুজিব’

  অনলাইন ডেস্ক : বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/