সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / কমিউনিটি পুলিশিং সদস্যের কান কাটলো দুর্বৃত্তরা

কমিউনিটি পুলিশিং সদস্যের কান কাটলো দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁওতে এক কমিউনিটি পুলিশিং সদস্যের পরিবারের উপর হামলা করলো সন্ত্রাসীরা। ঐ সময় মোহাম্মদ আলম নামের ঐ কমিউনিটি পুলিশিং সদস্যের কানও কেটে দিয়েছে তারা। গতকদিন পূর্বে পিএমখালী মাছুয়াখালী বাজার পাড়ায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত নুরুল আলম নুরুল কবিরের ছেলে ও কমিনিউটি পুলিশিং পিএমখালীর সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

সূত্র মতে, দীর্ঘদিন এলাকায় সন্ত্রাসী কার্যক্রম করে আসছিলেন ঐ এলাকার কিছু সন্ত্রাসী। প্রায়সময় তারা আইন-শৃঙ্খলা বিঘ্ন ঘটে এমন ঘটনায় এলাকায় বাধা দিতেন নুরুল আলম। তারই ধারাবাহিকতায় ২৬ মার্চ রাতের প্রথম প্রহরে তার বাড়ির পাশে এক প্রবাসীর বাড়িতে ডাকাতি করতে যায় একদল সন্ত্রাসী। চিৎকার শুনে ডাকাতদল অতর্কিত ভাবে নুরুল আলমকে ব্যাপক মারধর শুরু করে। এ সময় প্রবাসী শাহ আলমের ঘরে সব দরজা-জানালা ভেঙ্গে ফেলে। পুরুষ শূন্য ওই প্রবাসীর বাড়িতে মহিলাদের রক্ষার্থে সন্ত্রাসীদের বাধা দিলে নুরুল আলমসহ তার পরিবারের সদস্যদেরও বিভিন্ন আঘাত করে। এক পর্যায়ে নুরুল আলমের মাথায় আঘাত করলে তা ডান কানে এসে পড়ে।

ওই সময় হামলাকারীদের আঘাতে ডান কান কেটে গিয়ে রক্তাক্ত হয়। ঐ ঘটনায় তার পরিবারের সদস্য এগিয়ে আসলে ছোট বোন নুরুন নাহার (২৫), তার মা মোতাহেরা বেগম, ছোট ভাই নুরুল হাকিম (২০)কে আঘাত করে তারা। এই ঘটনার পর প্রতিবেশীরা গুরুতর রক্তাক্ত আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসেন।

এদিকে আহত নুরুল আলম বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/