সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / চকরিয়ায় আগুনে বসতঘর ও দোকান পুড়ে ছাই : ইউএনও’র ঘটনাস্থল পরিদর্শন

চকরিয়ায় আগুনে বসতঘর ও দোকান পুড়ে ছাই : ইউএনও’র ঘটনাস্থল পরিদর্শন

মুকুল কান্তি দাশ; চকরিয়া :
কক্সবাজারের চকরিয়ায় বিদ্যুতের শর্ট সার্কিটের আগুনে বসতঘর ও দোকান পুড়ে ছাই হয়ে গেছে। ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। এতে কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো দাবি করেছে।

শনিবার রাত ৩ টার দিকে উপজেলার সাহারবিল ইউনিয়নের ৪নং ওয়ার্ডের শীল পাড়া এলাকায় অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে।

অগ্নিকান্ডের খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ইউএনও নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন বাবুল। ক্ষতিগ্রস্ত পরিবারগুলো হচ্ছে- বিধান শীল ও ডাক্তার বিকাশ শীলের বসতঘর ও হৃদয় শীলের তিনটি দোকান ঘর পুড়ে ছাই হয়ে যায়।

সাহারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন বাবুল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শনিবার রাত ৩টার দিকে ডাক্তার বিধান শীলের বাড়িতে হঠাৎ বৈদ্যুতিক শর্ট সার্কিট হলে মুহুর্তের মধ্যে বাড়িতে আগুন লেগে যায়। পরে আগুন পার্শ্ববর্তী বাড়ি ও দোকানে ছড়িয়ে পড়ে। এতে দুইটি বসতঘর ও তিনটি দোকান পুড়ে যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনি আরো বলেন, সকালে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং প্রশাসনকে ঘটনাটি জানিয়েছি। ইউনিয়ন পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতা করা হবে।

চকরিয়া ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার মো.সাইফুল হাসান বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন সুত্রপাত হয়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসি। কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা তদন্ত করে দেখতে হবে।

এদিকে, শনিবার বেলা ১২টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান। এসময় তিনি বলেন, অতি দ্রুত সময়ে ক্ষতিগ্রস্তদের বাড়ি নির্মাণ করে দেয়া হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/