সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / চকরিয়ায় চাঁদা না দেওয়ায় ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা লুটপাট : আহত-৩

চকরিয়ায় চাঁদা না দেওয়ায় ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা লুটপাট : আহত-৩

Hamla--

মুকুল কান্তি দাশ; চকরিয়া:

কক্সবাজারের চকরিয়ায় একটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে দাবীকৃত চাঁদা না দেওয়ায় একদল সন্ত্রাসী হামলা ও লুটপাট চালিয়েছে ওই ব্যবসা প্রতিষ্টানে। গত মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে পৌরশহরের শাহ বোডিং এলাকার মেসার্স নিহা ইলেকট্রিক হাউসে এ ঘটনা ঘটে। এতে সন্ত্রাসীদের হামলায় দোকান মালিকসহ তিনজন আহত হয়েছেন।

আহতরা হলেন- মেসার্স নিহা ইলেকট্রিক হাউসের মালিক ও চকরিয়া পৌরসভা যুবলীগের সদস্য এইচএম এরশাদ (৩৩), তার ছোট ভাই মো. রাশেদ (২২) ও দোকান কর্মচারী মো. ইব্রাহিম (২১)। আহতরা চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিত্সা নিয়ে বাড়ি চলে গেছেন।

মেসার্স নিহা ইলেকট্রিক হাউসের মালিক এইচএম এরশাদ বলেন, রমজানের শুরু থেকে চকরিয়া পৌরসভার ৮নং ওয়ার্ডের লামার চিরিঙ্গা এলাকার মুজিবুল হক ও তার ছেলে নয়ন আমার কাছ থেকে চাঁদা দাবি করে আসছে। পরে চাঁদা না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে মুজিবুল হক, তার ভাই রেজাউল হক ও মুজিবের ছেলে চকরিয়া পৌর শহরের আলোচিত চাঁদাবাজ, ইয়াবা ব্যবসায়ী ও নানা অপকর্মের মুল হোতা নয়নসহ ৮/১০ জন অজ্ঞাত সন্ত্রাসী অতর্কিতভাবে হামলা করে আমার ব্যবসা প্রতিষ্টানে। এতে বাঁধা দিতে গেলে সন্ত্রাসীরা আমাদের উপর হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা দোকানের ক্যাশবাক্স থেকে নগদ ৮০হাজার টাকা ও ৪টি মোবাইল সেট নিয়ে যায়।

জানতে চাইলে চকরিয়া থানার ওসি মো. জহিরুল ইসলাম খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে একজন এসআই পাঠানো হয়েছে। এ ব্যাপারে অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওতে চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রত্যাহার মমতাজুল ইসলামের; কক্সভিউ ডট কম; https://coxview.com/press-conference-election-sagar-30-4-24/

ঈদগাঁওতে চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রত্যাহার মমতাজুল ইসলামের

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলা পরিষদ নিবার্চনে চেয়ারম্যান পদের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/