সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / চকরিয়া পৌরসভার নির্বাচন ২০ মার্চ : প্রতীক পাওয়ার পরপরই উত্সবমূখর প্রচারণা প্রার্থীদের

চকরিয়া পৌরসভার নির্বাচন ২০ মার্চ : প্রতীক পাওয়ার পরপরই উত্সবমূখর প্রচারণা প্রার্থীদের

Election (Poura)মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়া পৌরসভা নির্বাচনে মেয়র ও কাউন্সিলর পদের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ দেওয়া হয়েছে। উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে অনুষ্টিত হয়েছে প্রতীক বরাদ্দ অনুষ্ঠান। শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত জেলা নির্বাচন কর্মকর্তা ও চকরিয়া পৌরসভা নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত রির্টানিং কর্মকর্তা মো: মেজবাহ উদ্দিন ও সহকারি রিটানিং কর্মকর্তা চকরিয়া উপজেলা নির্বাচন অফিসার মো.সাখাওয়াত হোসেন আনুষ্ঠানিকভাবে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেন। প্রতিক বরাদ্দের সাথে সাথে সরগরম হয়ে উঠেছে নির্বাচনী মাঠ।

উপজেলা নির্বাচন কর্মকর্তার দপ্তর সূত্রে জানা গেছে, চকরিয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের নৌকা পেয়েছেন মো: আলমগীর চৌধুরী। আর বিএনপির ধানের শীষ পেয়েছেন বর্তমান মেয়র আলহাজ নুরুল ইসলাম হায়দার।

অপরদিকে সংরক্ষিত আসনে

১, ২ ও ৩ নং ওয়ার্ডে রাশেদা বেগম (কাঁচি), ও জশনে আরা বুলবুল (আঙ্গুর), শিরিন আক্তার (মৌমাছি), জোসনা আক্তার (ভ্যানিটি ব্যাগ) পেয়েছেন।

৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে সাঈদা ইয়াছমিন (চকলেট), নিগার উস্মে সালমা (ভ্যানিটি ব্যাগ), জেবুনেচ্ছা বেগম (গ্যাসের চুলা), রেহেনা খানম (ফ্রক), ফারহানা ইয়াছমিন (হারমনিয়াম), কামরুন নাহার (চুড়ি), রাজিয়া সুলতানা কাউন্সিলর (কাঁচি), নাসরিন ফেরদৌসী রিনা (মৌমাছি), খতিজা বেগম (পুতুল) ও জেসমিন আক্তার জেসি (আঙ্গুর) পেয়েছেন।

৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে সাবেক কমিশনার নিগার সোলতানা বুলবুল (আঙ্গুর), সজরুন নাহার (ভ্যানিটি ব্যাগ),আনজুমান আরা বেগম(কাঁচি), শাহীন আক্তার (গ্যাসের চুলা), হাছনা খানম (মৌমাছি) ও সাজেদা বেগম (চকলেট) পেয়েছেন।

সাধারণ কাউন্সিলর পদে

১নং ওয়ার্ডে সাহাব উদ্দিন( ঢেঁড়শ), এম নুরুস শফি (পানির বোতল), নুর হোসেন কাউন্সিল (টেবিল ল্যাম্প), মকছুদুল হক মধু (উটপাখি), মনোয়ার আলম (পাঞ্জাবী)।

২নং ওয়ার্ডে নুরুল আমিন কাউন্সিলর (টেবিল ল্যাম্প), সাংবাদিক মিজবাউল হক (ব্ল্যাক বোর্ড), রেজাউল করিম (পাঞ্জাবী), আবুল কালাম (ডালিম) ও সাইফুল ইসলাম (উটপাখী)।

৩ নং ওয়ার্ডে রশিরুল আইযুব কাউন্সিলর (উটপাখী), আক্কাস আহমদ (ডালিম), আশেকুর রহমান মামুন (টেবিল ল্যাম্প), জসিম আহমদ (ব্ল্যাক বোর্ড), মোহাম্মদ শফি (পাঞ্জাবী)।

৪নং ওয়ার্ডে, জাফর আলম কালু (উটপাখী), ফরিদুল ইসলাম (টেবিল ল্যাম্প), জহিরুল ইসলাম (পাঞ্জাবী)।

৫নং ওয়ার্ডে বেলাল উদ্দিন (ব্ল্যাক বোর্ড), ফোরকানুল ইসলাম তিতু (টেবিল লাইট), শফিকুল আলম (উটপাখি), জাফর আলম (টেবিল ল্যাম্প), ফোরকানুল ইসলাম (ডালিম), সাইফুল ইসলাম (পানির বোতল), জসিম উদ্দিন (পাঞ্জাবী) ও জালাল উদ্দিন (ব্রিজ)।

৬নং ওয়ার্ডে শিব্বির আহমদ (ডালিম), জয়নাল আবেদীন (টেবিল ল্যাম্প), জিয়াবুল হক (পাঞ্জাবী) ও জালাল উদ্দিন (উটপাখি)।

৭ নং ওয়ার্ডে এনামুল হক বাবু (টেবিল ল্যাম্প), জামাল উদ্দিন (ডালিম), আনোয়ার হোসেন (পানির বোতল), গোলাম কাদের (ব্ল্যাকবোর্ড), হেলাল উদ্দিন (পাঞ্জাবী) ও নুরুল আমিন (উট পাখি)।

৮নং ওয়ার্ডে শহিদুল ইসলাম ফোরকান (টেবিল ল্যাম্প), মুজিবুল হক মুজিব (উটপাখি), আবুল হোসেন (পাঞ্জাবী) ,জয়নাল আবেদীন (পানির বোতল) ও সালাহ উদ্দিন (ডালিম)।

৯নং ওয়ার্ডে মোহাম্মদ সেলিম উদ্দিন (পাঞ্জাবী), হাসান উল্লাহ কায়ছার (গাঁজর), হুমায়ন কবির কমিশনার (টেবিল ল্যাম্প), ফরিদুল আলম (উটপাখি), বেলাল উদ্দিন (ডালিম) ও নজরুল ইসলাম (ব্ল্যাকবোর্ড)।

আগামী ২০ মার্চ অনুষ্ঠিত হবে চকরিয়া পৌরসভার নির্বাচন।

এদিকে প্রতিক বরাদ্দের সাথে সাথে সরগরম হয়ে উঠেছে নির্বাচনী মাঠ। এদিন প্রতিক বরাদ্দের পরপরই প্রার্থীদের কর্মী-সমর্থকরা নিজ নিজ প্রার্থীর পক্ষে অলিগলিতে গিয়ে স্লোগানে মুখরিত করছে নির্বাচনী মাঠ। আর এতে জমে উঠতে শুরু করেছে চকরিয়া পৌরসভা নির্বাচনী আমেজ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/