সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ধর্মীয় / চকরিয়া পৌরসভার পক্ষ থেকে দূর্গাপূঁজার অনুদান প্রদান

চকরিয়া পৌরসভার পক্ষ থেকে দূর্গাপূঁজার অনুদান প্রদান


মুকুল কান্তি দাশ; চকরিয়া :
কক্সবাজারের চকরিয়া পৌরসভার পক্ষ থেকে শারদীয়া দূর্গোৎসব উপলক্ষে অনুদান প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে পৌরসভার হল রুমে এই অনুদান প্রদান করা হয়। চকরিয়া পৌরসভার ৭টি পূঁজা মন্ডপের সভাপতি-সাধারণ সম্পাদকের হাতে এই অনুদান তুলে দেন পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী।

চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী বলেন, সনাতন সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব দূর্গোৎসব। এই দূর্গোৎসবকে ঘিরে সম্প্রদায়ের মাঝে ব্যাপক উৎসাহ থাকলেও করোনা মহামারীর কারণে তাদের সেই আনন্দে অনেকটা ভাটা পড়েছে। যেহেতু প্রধান ধর্মীয় উৎসব তাই সকলকে সরকারি বিধিনিষেধ মেনে ধর্ম পালন করার জন্য অনুরোধ করা হয়েছে।

তিনি আরো বলেন, প্রতিবছর পৌরসভা ও আমার ব্যক্তিগত পক্ষ থেকে অনুদান দিয়ে থাকি। এবছরও পৌরসভার পক্ষ থেকে ৫ হাজার এবং আমার ব্যক্তিগত পক্ষ থেকে ৫ হাজার করে মোট ১০ হাজার টাকা অনুদান প্রদান করেছি। পৌরসভার ৭টি পূঁজা মন্ডপের সভাপতি-সম্পাদকের হাতে এই টাকা হস্তান্তর করা হয়েছে।

এই অনুদান প্রদান অনুষ্টানে উপস্থিত ছিলেন- চকরিয়া পৌরসভার প্যানেল মেয়র মো.বশিরুল আইয়ুব, পৌরসভার কাউন্সিলর জামাল হোসেন, পৌরসভার সচিব মাসউদ মোর্শেদ, উপজেলা পূঁজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বাবলা দেবনাথ, উপজেলা পূঁজা কমিটির নেতা সুধাংশু সুশীল, চকরিয়া পৌরসভা পূঁজা উদযাপন পরিষদের সভাপতি টিটু কান্তি বসাক, সাধারণ সম্পাদক নিলোৎফল দাশ, চকরিয়া সার্বজনীন কেন্দ্রীয় হরি মন্দির পূঁজা উদযাপন কমিটির সভাপতি সুজিত দাশ, সহ-সভাপতি রিপন বসাকসহ প্রমুখ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/03/325-Mostafa-Kamal-2-27-11-2000.jpg

অ্যাড: মোস্তফা কামাল চৌধুরী- ২ এর মৃত্যুতে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির শোক প্রকাশ

  প্রেস বিজ্ঞপ্তি :কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য অ্যাডভোকেট মোস্তফা কামাল চৌধুরী- ২ অদ্য ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/