সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / সাংস্কৃতিক ও বিনোদন / ‘ছপাক’ টাইটেল গান উদ্বোধনে কাঁদলেন দীপিকাও (ভিডিও)

‘ছপাক’ টাইটেল গান উদ্বোধনে কাঁদলেন দীপিকাও (ভিডিও)

একজন এসিড-সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগারওয়ালের চরিত্রে ‘ছপাক’ সিনেমায় অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। শুক্রবার (৩ জানুয়ারি) সিনেমাটির টাইটেল গান উদ্বোধনীতে উপস্থিত ছিলেন লক্ষ্মীও। অনুষ্ঠানের আবেগঘন একটি মুহূর্তে লক্ষ্মীর সঙ্গে কান্না করেন দীপিকাও।

এসিড সন্ত্রাস রুখে দেওয়ার বার্তা নিয়ে একটি টিভি শো’য়ের উপস্থাপক হিসেবে এখন কাজ করেন লক্ষ্মী আগারওয়াল। তার জীবনের বাস্তব ঘটনা ও অন্যায়ের বিরুদ্ধে সংগ্রামের কাহিনীকেন্দ্রিক সিনেমা ‘ছপাক’।

শুক্রবার মুম্বাইয়ে ‘ছপাক’ সিনেমার টাইটেল গান উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন সিনেমাটির পরিচালক মেঘনা গুলজার ও দীপিকার সহঅভিনেতা বিক্রান্ত মাসেই। সিনেমাটিতে মালতি চরিত্রে লক্ষ্মীর ভূমিকায় অভিনয় করেছেন দীপিকা। আর লক্ষ্মীর জীবনসঙ্গী অলোক দীক্ষিতের ভূমিকায় অভিনয় করেছেন বিক্রান্ত মাসেই।

অনুষ্ঠানে ছপাকের টাইটেল গানটি শংকর মহাদেবন পরিবেশন করেন। এই আবেগঘন মুহূর্তে দীপিকা এগিয়ে গিয়ে লক্ষ্মীকে বুকে টেনে নেন। কান্নায় ভেঙে পড়েন লক্ষ্মী। তাকে শান্তনা দিতে গিয়ে দীপিকাও কাঁদেন।

এর আগে ডিসেম্বর মাসে সিনেমাটির ট্রেলার উদ্বোধনীতেও কান্না করে ফেলেন দীপিকা। তিনি জানান, ব্যবসার জন্য নয়, বরং এসিড সন্ত্রাসের বিরুদ্ধে ও ভিকটিমদের প্রতি সহমর্মিতার জন্য সামাজিক দায়বদ্ধতা থেকেই তিনি এই সিনেমাটি প্রযোজনা করেছেন। চলচ্চিত্র প্রযোজনায় এটাই দীপিকার অভিষেক।

দীপিকা পাড়ুকোন প্রযোজিত ও অভিনীত ‘ছপাক’ আসছে ১০ জানুয়ারি মুক্তি পাবে। একই দিনে মুক্তি পাবে অজয় দেবগণের ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’।

 

সূত্র: deshebideshe.com – ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/10/Entertainment-Mozib.jpg

মুক্তির অপেক্ষায় ‘মুজিব’

  অনলাইন ডেস্ক : বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/