সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / সাংস্কৃতিক ও বিনোদন / জানুয়ারিতে বলিউড মাতাবে যে ৫ ছবি, দেখুন ট্রেইলার

জানুয়ারিতে বলিউড মাতাবে যে ৫ ছবি, দেখুন ট্রেইলার

নতুন বছরের প্রথম মাসেই বলিউড মাতাতে আসছে একগুচ্ছ তারকাখচিত ছবি। কঙ্গনা রানাউত, শ্রদ্ধা কাপুর, দীপিকা পাডুকোণের মতো তারকাদের পাশাপাশি রয়েছে সদ্য বলিউডে পা রাখতে চলা আলিয়া ফার্নিচারওয়ালার ছবি, যার বিপরীতে রয়েছেন সাইফ আলি খান। এ ছবিগুলোর কথা বিগত বছরে অনেকবার আলোচিত হয়েছে।

তানাজি দ্য আনসাং ওয়ারিয়র: অজয় দেবগণ ও কাজল অভিনীত এই ঐতিহাসিক ছবিটি মুক্তি পেতে চলেছে ১০ জানুয়ারি। মারাঠা যোদ্ধা তানাজি ও মুঘল সম্রাটের প্রতিনিধি উদয়ভানের মধ্যে যুদ্ধই এই ছবির মূল প্রতিপাদ্য বিষয়।

তানাজি মালুসারের ভূমিকায় রয়েছেন অজয় দেবগণ ও তার স্ত্রী সাবিত্রীবাঈ মালুসারের ভূমিকায় রয়েছেন কাজল। প্রায় ১১ বছর পরে এই জুটিকে আবার দেখা যাবে বড় পর্দায়।

উদয়ভানের ভূমিকায় রয়েছেন সঈফ আলি খান। অন্যান্য চরিত্রে রয়েছেন লিউক কেনি ও পঙ্কজ ত্রিপাঠী। হিন্দির পাশাপাশি মরাঠিতেও মুক্তি পাবে এই ছবি।

ছাপাক: অ্যাসিড–সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগারওয়ালের জীবন অবলম্বনে সত্য কাহিনী নিয়ে তৈরি হয়েছে বহুল আলোচিত ছবি ছাপাক। মেঘনা গুলজারের এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন বলিউডের শীর্ষস্থানীয় নায়িকা দীপিকা পাডুকোন। শ্যুটিংয়ের সময় থেকেই বলিউড-দর্শক উচ্ছ্বসিত এই ছবি নিয়ে।

এবছরের অন্যতম মেগা রিলিজ এই ছবি যা বক্স অফিসে ভাল সাড়া পাবে বলেই ধারণা। এই ছবিটিও মুক্তি পাবে ১০ জানুয়ারি।

পাঙ্গা: এটি ‘বলিউডের কুইন’ কঙ্গনা রানাউত অভিনীত একটি স্পোর্টস ড্রামা, যা পারিবারিক ফিল-গুড ছবি, কিন্তু নারীর ক্ষমতায়নই মূল কথা। মুক্তির তারিখ ২৪ জানুয়ারি।

বিয়ের পরে বেশিরভাগ জাতীয় স্তরের নারী খেলোয়াড় খেলাধুলা ছেড়ে দেন। সন্তানের মা হওয়ার পর তো আরও বেশি করে সংসারকেন্দ্রিক হয়ে যায় তাদের জীবন। তেমনই এক সাবেক কাবাডি তারকার ফিরে আসার গল্প পাঙ্গা, যেখানে তার পরিবারই তাকে উৎসাহ দেয়। তবে ঠিক কিসের সঙ্গে পাঙ্গা নেবেন কঙ্গনা, সেটা ছবি মুক্তির পরেই বোঝা যাবে।

স্ট্রিট ড্যান্সার থ্রিডি: আবারো বরুণ-শ্রদ্ধা-প্রভু দেবা ঝড় তুলতে যাচ্ছে ডান্স স্টেপে। এবার সঙ্গে রয়েছেন নোরা ফতেহি এবং অপারশক্তি খুরানা। আর পরিচালকের ভূমিকায় রেমো ডিসুজা।

স্ট্রিট ড্যান্সার থ্রিডি ছবিটি নাকি হতে চলেছে এদেশের সবচেয়ে বড় ডান্স ফিল্ম, এমনটাই বার বার বলা হয়েছে ছবির প্রচারের সময়। আর এই ছবিতে প্রভু দেবা-র পুরনো সুপারহিট ডান্স নাম্বার, মুকালা মুকাবলা-র রিমেক ইতিমধ্যেই হিট। মুক্তি পাবে আগামী ২৪ জানুয়ারি।

জওয়ানি জানেমন: কোনো কোনো পুরুষ চল্লিশ ছুঁই ছুঁই হয়েও কিশোরই থাকেন। তাদের ইংরেজিতে বলে ম্যান-চাইল্ড আর বাংলায় বলে ধেড়ে খোকা। তেমনই একটি চরিত্রে রয়েছেন সাইফ এবং তার বিপরীতে ডেবিউ করছেন পূজা বেদির মেয়ে আলিয়া ফার্নিচারওয়ালা।

ছবির টিজারে নতুন মোড়কে এসেছে সাইফের প্রথম বলিউড হিট গান– ওলে ওলে। আর অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বলিউডের অভিজ্ঞ অভিনেত্রী টাবু। এই ছবি আসছে আগামী ৩১ জানুয়ারি।

এই পাঁচটি ছবি ছাড়াও ৩ জানুয়ারি মুক্তি পাবে ‘সব কুশল মঙ্গল’, যেখানে মুখ্য ভূমিকায় রয়েছেন রবি কিষেনের মেয়ে রিভা কিষেন ও পদ্মিনী কোলাপুরীর ছেলে প্রিয়াঙ্কা শর্মা। আর ৩১ জানুয়ারি মুক্তি পাবে হিমেশ রেশমিয়াঁর ছবি ‘হ্যাপি হার্ডি হীর’, যে ছবির জন্য প্লেব্যাক করেছেন ভারতের কিংবদন্তী শিল্পী লতা মঙ্গেশকরের গান গেয়ে রাতারাতি সেলিব্রেটি বনে যাওয়া রানু মণ্ডল। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেক্স।

 

সূত্র: somoynews.tv – ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/10/Entertainment-Mozib.jpg

মুক্তির অপেক্ষায় ‘মুজিব’

  অনলাইন ডেস্ক : বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/