সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / জেলার প্রথম ব্যাথামুক্ত ডেলিভারী সম্পন্ন ঈদগাঁও মডেল হাসপাতালে 

জেলার প্রথম ব্যাথামুক্ত ডেলিভারী সম্পন্ন ঈদগাঁও মডেল হাসপাতালে 

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

কক্সবাজার জেলার এই প্রথমবারের মত ব্যাথামুক্ত নরমাল ডেলিভারী সম্পন্ন হলো ঈদগাঁওর
মডেল হাসপাতাল এন্ড ডায়াবেটিস কেয়ার সেন্টারে। এনিয়ে খুশিতে উৎফুল্ল বৃহৎ এলাকার নারীরা।

তথ্যে মতে, ঈদগাঁও বাজারে অবস্থিত ঈদগাহ মডেল হাসপাতাল এন্ড ডায়াবেটিস কেয়ার সেন্টারে ৬ আগষ্ট প্রথমবারের মত ব্যাথামুক্ত ডেলিভারী করা হয়েছে ইসলামাবাদ ইউপির হরিপুর এলাকার আবুল হাসিমের স্ত্রী সানজিদাকে। ডেলিভারীর বিষয়ে সার্বিক সুপার ভিশনের দায়িত্বে ছিলেন- হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা: মো: ইউসুফ আলী। ব্যাথামুক্ত করার জন্য পূর্ণ তত্তাবধানে ছিলেন,ডা: হাবিবুর রহমান, ডেলিভারী করেন- ডা: সাঈদা ইয়াসমিন পলি। ডেলিভারী কাজে সহযোগিতা করে- হাসপাতালে নার্স ইনচার্জ।

ডেলিভারী সম্পন্ন হওয়া মহিলার স্বামী আবুল হাসিম এই প্রতিবেদককে জানান, ঈদগাঁও মডেল হাসপাতালে আমার স্ত্রীর ব্যাথামুক্ত ডেলিভারী সু-সম্পন্ন হওয়ায় ডা: হাবিবুর রহমান এবং সাঈদা ইয়াসমিন পলির প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করে।

হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা: মো: ইউসুফ আলী জানান, আমরা আমাদের হাসপা তালের মাধ্যমে সাধ্যের মধ্যে সবোর্চ্চ সেবা প্রদানে প্রতিজ্ঞাবদ্ধ। আমরা প্রসূতি সেবায় বহু দিন হতেই ২৪ঘন্টা সার্ভিস দিয়ে আসছি। বেশ কিছুদিন হতে ব্যাথামুক্ত ডেলিভারী চালুর জন্য পরিকল্পনা করে আসছিলাম। তারই আলোকে ৬ আগষ্ট প্রথম ব্যাথামুক্ত ডেলিভারী সম্পন্ন হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/