সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শিক্ষা-দিক্ষা / জেলা পর্যায়ে এবার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত শিক্ষিকা খুরশীদুল জন্নাত

জেলা পর্যায়ে এবার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত শিক্ষিকা খুরশীদুল জন্নাত

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ কক্সবাজার সদর উপজেলার পর এবার জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ক্যাটাগরিতে নিবার্চিত হয়েছেন ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা দক্ষ ও যোগ্য নারী খুরশীদুল জন্নাত।

২১মে জেলা শিক্ষা অফিসার মো: নাছির উদ্দিন স্বাক্ষরিত জেলা শিক্ষা অফিসারের কার্যালয়ের এক প্রজ্ঞাপন সূত্রে জানা যায়, জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ কক্সবাজার জেলা পর্যায়ে শ্রেষ্ঠদের নামের তালিকা পৃথক ফাইলের মাধ্যমে সদয় ব্যবস্থার জন্য এতদসংঙ্গে প্রেরন করার কথাও উল্লেখ করা হল।

উল্লেখ্য, সুদক্ষ, সৎ, সাহসী ও যোগ্য নারী শিক্ষিকা খুরশীদুল জন্নাত স্মাট শিক্ষা প্রতিষ্ঠান গড়ার আদলে জেলা সদরের ঐতিহ্যবাহী শিক্ষাঙ্গন ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়কে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা অব্যাহত রেখেছে। শিক্ষার পাশাপাশি পরিস্কার পরিচ্ছন্ন, সৌন্দয্যেসহ ব্যাপক উন্নয়নে অবদান কিন্তু কম নয়। বর্তমানে এই শিক্ষা প্রতিষ্ঠানের অগ্রগতি এনে দিয়েছেন তিনি।

এদিকে মানুষ গড়ার কারিগর এই শিক্ষিকা উপজেলার পর এবার জেলায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নিবার্চিত হওয়ায় শুভেচ্ছাসহ অভিনন্দন জানান সামাজিক প্লাটফর্ম ঈদগাঁও ঐক্য পরিবারের নেতৃবৃন্দরা।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওতে চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রত্যাহার মমতাজুল ইসলামের; কক্সভিউ ডট কম; https://coxview.com/press-conference-election-sagar-30-4-24/

ঈদগাঁওতে চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রত্যাহার মমতাজুল ইসলামের

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলা পরিষদ নিবার্চনে চেয়ারম্যান পদের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/