সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফ সীমান্ত থেকে সাড়ে ৮ কোটি টাকার তিন বস্তা ইয়াবা উদ্ধার

টেকনাফ সীমান্ত থেকে সাড়ে ৮ কোটি টাকার তিন বস্তা ইয়াবা উদ্ধার


গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

কক্সবাজার জেলার সীমান্ত উপজেলা টেকনাফে বিজিবি সদস্যদের অভিযানে আবারও সাড়ে ৮ কোটি টাকা মূল্যের বৃহৎ এক ইয়াবার চালান উদ্ধার করা হয়েছে।

তথ্য সূত্রে জানা যায়, গোপন সংবাদে জানতে পারে নাফনদীর উপকূল দিয়ে মিয়ানমার থেকে একটি বড় ইয়াবার চালান বাংলাদেশে প্রবেশ করবে সেই গোপন সংবাদের তথ্য অনুযায়ী ২৯ ফেব্রুয়ারি (শনিবার) ভোর রাত ৩ টার দিকে হ্নীলা ইউনিয়নের অন্তর্গত লেদা (বিওপির) বিজিবি সদস্যদের একটি চৌকষ দল নাফনদী সীমান্ত সংলগ্ন ছুরিখাল লবণের মাঠ এলাকায় অবস্থান নেয়। কিছুক্ষণ পর রাতের অন্ধকারে বস্তা মাথায় কয়েকজন অপরাধী আনাঘোনা চোঁখে পড়ার সাথে সাথে বিজিবি তাদের চ্যালেঞ্জ করে দাঁড়ানোর জন্য সংকেত দেয়। কিন্তু অপরাধীরা মাথার উপর থাকা বস্তাগুলো ফেলে দিয়ে রাতের অন্ধকারে বিজিবির চোঁখ ফাঁকি দিয়ে কৌশলে পালিয়ে যায়। এরপর বিজিবি সদস্যরা ঘটনাস্থল তল্লাশী করে ৮ কোটি, ৫৩ লক্ষ, ৮৩ হাজার টাকা মূল্যমানের ২ লক্ষ, ৮৪ হাজার, ৬১০পিচ ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়।

সত্যতা নিশ্চিত করে ২ বিজিবি অধিনায়ক লেঃ কর্নেল মোঃ ফয়সল হাসান খাঁন জানান, টেকনাফ উপকূল ব্যবহার করে মাদক কারবারে জড়িত অপরাধীরা এখনো সক্রিয় রয়েছে।

তবে তাদের সেই অপচেষ্টা প্রতিরোধ করার জন্য সীমান্ত প্রহরী বিজিবি সদস্যরা সদা প্রস্তুত রয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/03/Hamidul-11-3-24.jpg

ঈদগড়ে মোবাইলে জুয়া খেলায় আসক্ত হচ্ছে শিশু কিশোর, বাড়ছে অপরাধ প্রবণতা

  হামিদুল হক; ঈদগড় :কক্সবাজার জেলার পাহাড়ী জনপদ ঈদগড়ে স্মার্ট ফোনের মাধ্যমে লুডু খেলা এখন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/