সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / তিনদিন ব্যাপী জন্মাষ্টমী মহোৎসব সফল করতে ব্যাপক প্রস্তুতি

তিনদিন ব্যাপী জন্মাষ্টমী মহোৎসব সফল করতে ব্যাপক প্রস্তুতি

 

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাফর আলম বলেছেন, একসময় এমএ আজিজের নাম বললে চট্টগ্রামকে একনামে চিনতো এখন বীর চট্টলার সিংহ পুরুষ সাবেক চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামীলীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর নাম বললে একনামে চিনে সারাদেশ। তারই যোগ্য উত্তরসূরী বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী চকরিয়ায় আসছেন সেটা আমাদের জন্য পরম পাওয়া। তার আগমনকে ঘিরে চকরিয়া-পেকুয়ার হিন্দু সম্প্রদায় ছাড়াও আওয়ামী নেতা-কর্মীদের মাঝে আনন্দের জোয়ার বইছে। তাকে বরণের অপেক্ষায় লাখো মানুষ।

শনিবার রাত ৮টায় শ্রী কৃষ্ণের শুভ আবির্ভাব তিথী উপলক্ষ্যে চকরিয়া জন্মাষ্টমী উদযাপন পরিষদ ও নিত্যানন্দ গীতা সংঘ উদ্যোগে আয়োজিত বর্ণাঢ্য শোভাযাত্রা, লীলা কীর্তন, মহতী ধর্মসভা ও অষ্টপ্রহরব্যাপী নামযজ্ঞ পূর্ববর্তী প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

চকরিয়া জন্মাষ্টমী উপযাপন পরিষদের সভাপতি মুকুল কান্তি দাশ (রির্পোটার)’র সভাপতিত্বে অনুষ্টিত এবং সাধারণ সম্পাদক নারায়ন কান্তি দাশের সঞ্চালনায় অনুষ্টিত প্রস্ততি সভা অনুষ্টিত হয়।

উক্ত প্রস্ততি সভায় বক্তব্য রাখেন-চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাহারবিল ইউপি চেয়ারম্যান মহসিন বাবুল, চকরিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি এম.জাহেদ চৌধুরী, চকরিয়া ঋষি অদ্বৈতানন্দ পরিষদের সভাপতি ও চকরিয়া জন্মাষ্টমী উদযাপন পরিষদের উপদেষ্টা ডা.তেজেন্দ্র লাল দে, চকরিয়া হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের আহবায়ক রতন বরণ দাশ, চকরিয়া কেন্দ্রীয় হরি মন্দির উন্নয়ন কমিটির সভাপতি প্রদীপ কান্তি দাশ, চকরিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও কেন্দ্রীয় হরি মন্দির উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক তপন কান্তি দাশ, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বাবলা দেবনাথ, চকরিয়া জুয়েলারী সমিতির সাবেক সভাপতি বিকাশ ধর (মহাজন), চিরিংগা নাথপাড়া কালী মন্দির উন্নয়ন কমিটির সভাপতি সুনিল বিহারী নাথ, চিরিংগা হিন্দুপাড়া ফ্রেন্ডস ক্লাবের সদস্য মাস্টার আশিষ বসাক, চকরিয়া কেন্দ্রীয় হরি মন্দির দূর্গাপুজা উদযাপন পরিষদের সভাপতি মিল্টন কিশোর দাশ, দূর্গাপূজা উদযাপন কমিটির সদস্য প্রকাশ মিত্র।

এসময় আরো উপস্থিত ছিলে চকরিয়া কেন্দ্রীয় হরি মন্দির উন্নয়ন কমিটির উপদেষ্টা হারাধন দাশ, চকরিয়া কেন্দ্রীয় হরি মন্দির মহোৎসব উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক মিলন কান্তি দাশ, অর্থ সম্পাদক সমীর দাশ, হরি মন্দির উন্নয়ন কমিটির অর্থ-সম্পাদক সুজিত দাশসহ এলাকার বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা।

ভগবান শ্রীকৃষ্ণের শুভ আর্বিভাব তিথী উপলক্ষ্যে আয়োজিত মঙ্গল শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল। তিনি সোমবার সকাল ১১টায় ঢাকা থেকে বিমানে কক্সবাজার অবতরণ করবেন এবং সড়ক পথে কক্সবাজার থেকে চকরিয়া কেন্দ্রীয় হরি মন্দির প্রাঙ্গনে এসে শোভাযাত্রা পূর্ববর্তী আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওতে চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রত্যাহার মমতাজুল ইসলামের; কক্সভিউ ডট কম; https://coxview.com/press-conference-election-sagar-30-4-24/

ঈদগাঁওতে চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রত্যাহার মমতাজুল ইসলামের

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলা পরিষদ নিবার্চনে চেয়ারম্যান পদের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/