সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / পৌর নির্বাচন টেকনাফ : বিনা প্রতিদ্বন্দ্বীতায় দ্বিতীয় বারের মত দুই কাউন্সিলার পুনরায় নির্বাচিত

পৌর নির্বাচন টেকনাফ : বিনা প্রতিদ্বন্দ্বীতায় দ্বিতীয় বারের মত দুই কাউন্সিলার পুনরায় নির্বাচিত

Giasuddin 3,05,16 news 2pic f1 (1) Giasuddin 3,05,16 news 2pic f1 (2)

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

আসন্ন টেকনাফ পৌরসভা নিবাচনে বর্তমান দুই কাউন্সিলার বিনা প্রতিদ্বন্দ্বীতায় দ্বিতীয় বারের মত পুনরায় নিবাচিত হতে যাচ্ছে। এরা হচ্ছে- টেকনাফ পৌরসভার ৭ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলার প্যানেল মেয়র (১) মৌলভী মুজিবুর রহমান ও ৬নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলার প্যানেল মেয়র (২) আবদুল্লাহ মনির।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ২ মে মনোনয়ন বাছাইয়ের শেষ দিনে মৌলভী মুজিবুর রহমানের প্রতিদ্বন্দ্বী প্রার্থী তার মামা মো. ইলিয়াছের আয়কর সার্টিফিকেট না থাকায় জেলা নির্বাচন কর্মকর্তা তার মনোনয়ন পত্র বাতিল ঘোষণা করে। এতে ৭ নং ওয়ার্ডে আর কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় বর্তমান কাউন্সিলার মৌলভী মুজিবুর রহমান পুনরায় কাউন্সিলারের দায়িত্ব পাচ্ছেন।

এদিকে ৩ মে মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাচন কাযালয়ে ৬নং ওয়ার্ডের ৪ জন প্রতিদ্বন্দ্বী প্রার্থীর মধ্যে ৩ জনের প্রার্থীতা স্বেচ্ছায় প্রত্যাহার করে নেওয়ায় বর্তমান কাউন্সিলার আবদুল্লাহ মনির পুনরায় দায়িত্ব পেতে যাচ্ছেন। ৬নং ওয়ার্ড থেকে যারা প্রার্থীতা প্রত্যাহার করেছেন তারা হলেন মোঃ ইউসুফ, জাহাঙ্গীর আলম ও সোহেল রানা।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওতে চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রত্যাহার মমতাজুল ইসলামের; কক্সভিউ ডট কম; https://coxview.com/press-conference-election-sagar-30-4-24/

ঈদগাঁওতে চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রত্যাহার মমতাজুল ইসলামের

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলা পরিষদ নিবার্চনে চেয়ারম্যান পদের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/