সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / তথ্য ও প্রযুক্তি / প্রতি ঘণ্টায় বিনামূল্যে স্মার্টফোন মিলবে বাংলালিংকে

প্রতি ঘণ্টায় বিনামূল্যে স্মার্টফোন মিলবে বাংলালিংকে

banglalink

দেশের অন্যতম ডিজিটাল টেলিকম সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক গ্রাহকদের এক ছাদের নিচে সবধরনের উন্নতমানের সেবা প্রদানের লক্ষ্যে সম্প্রতি উদ্বোধন করেছে ‘বাংলালিংক স্টোর’। স্মার্টফোনে আকর্ষণীয় অফারের সাথে গ্রাহকদের ডিজিটাল অভিজ্ঞতা দিতেই দেশের গুরুত্বপূর্ণ জেলা ও থানা শহরগুলোতে ‘বাংলালিংক স্টোর’ চালুর উদ্যোগ নেওয়া হয়েছে।

গুলশানে বাংলালিংক-এর প্রধান কার্যালয় টাইগার্স ডেন-এর সামনে ফ্ল্যাগসিপ ‘বাংলালিংক স্টোর’ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংক-এর সিইও এবং এমডি এরিক অস্ সহ উদ্ধর্তন কর্মকর্তাবৃন্দ।

নতুন এই স্টোর উদ্বোধন উপলক্ষে বাংলালিংক গ্রাহকদের জন্য নিয়ে এসেছে প্রতি ঘণ্টায় (সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত) আকর্ষণীয় স্মার্টফোন ও অ্যাকসেসরিজ জিতে নেওয়ার সুযোগ। গ্রাহকরা বাংলালিংক মনোনীত স্টোর থেকে নির্ধারিত প্রোমোশনাল অফারের সময়ে একটি স্মার্টফোন কিনে এই অফার উপভোগ করতে পারবেন। প্রতি ঘন্টায় প্রথম গ্রাহক পাবেন একটি স্মার্টফোন, দ্বিতীয় গ্রাহক পাবেন একটি সেলফি স্টিক, তৃতীয় গ্রাহক পাবেন একটি ব্যাগপ্যাক এবং বাকি গ্রাহকরা পাবেন ১০০ টাকা টকটাইম ।

এই স্টোরগুলো থেকে বাংলালিংক গ্রাহকরা নতুন বাংলালিংক সংযোগ, সিম রিপ্লেসমেন্ট, পোস্ট পেইড সংযোগের বিল প্রদান, প্রিপেইড সংযোগ, রিচার্জ, মোবাইল অর্থ সেবা (এমএফএস) (অ্যাকাউন্ট খোলা, টাকা গ্রহণ বা পাঠানো), ভ্যালু অ্যাডেড সেবা, ইন্টারনেট সেবাসহ যাবতীয় সেবা পাবেন। বাংলালিংক গ্রাহকরা এই স্টোর থেকে স্মার্টফোন এবং ইন্টারনেট ব্যবহারের সম্পর্কে নানা ধরনের তথ্য ও অভিজ্ঞতা অর্জনেরও সুযোগ পাবেন ।

স্টোরে থাকা ডিসপ্লেকৃত স্মার্টফোনের মাধ্যমে গ্রাহকরা ইন্টারনেট ব্যবহারেরও সুযোগ পাবেন। দেশব্যাপি বাংলালিংক স্টোরগুলো চালু হলে এসব কেন্দ্র থেকে ৩ কোটি ২০ লাখেরও বেশি বাংলালিংক গ্রাহক যাবতীয় ডিজিটাল ও টেলিকম সেবা গ্রহণ করতে পারবেন।

সূত্র:banglamail24.com, ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/06/Missile-Iran.jpg

শব্দের চেয়ে ১৪ গুণ বেশি দ্রুতগামী ইরানের হাইপারসনিক

‘ফাত্তাহ’ নামের এই ক্ষেপণাস্ত্রের ছবি প্রকাশ করেছে আইআরএনএ। অনলাইন ডেস্ক : ইরান তাদের প্রথম হাইপারসনিক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/