সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / প্রধানমন্ত্রীর ছবি ব্যঙ্গ করায় লামায় ইউপি সদস্য আটক

প্রধানমন্ত্রীর ছবি ব্যঙ্গ করায় লামায় ইউপি সদস্য আটক

পুলিশের হাতে আটক ইউপি মেম্বার এম.ডি রোকন উদ্দিন

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

প্রধানমন্ত্রীর ছবি নিয়ে ব্যঙ্গ করায় বান্দরবানের লামা উপজেলায় এম.ডি রোকন উদ্দিন নামের এক ইউপি মেম্বারকে আটক করেছে পুলিশ। রবিবার রাতে আজিজনগর চাম্বী মফিজ বাজার থেকে তাকে আটক করা হয়। এই বিষয়ে লামা থানা পুলিশ বাদী হয়ে সোমবার দুপুরে ওই মেম্বারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছে বলে জানিয়েছেন, লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান। আটক এম.ডি রোকন উদ্দিন আজিজনগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি মেম্বার এবং ইউনিয়ন বিএনপি’র নেতা।

আজিজনগর ইউনিয়ন আওয়ামীলীগের প্রতিবাদ সমাবেশে উপস্থিত নেতা-কর্মীরা।

এর আগে রাত ৭টায় আজিজনগর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিকে নিয়ে ব্যঙ্গ এবং আওয়ামী লীগকে ‘চোরের দল’ বলায় এই মেম্বারের বিরুদ্ধে এক প্রতিবাদ সমাবেশ ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়। রাত সাড়ে ৭টায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে উপস্থিত নেতাকর্মীরা ইউপি সদস্য ও বিএনপি নেতার এহেন কর্মকান্ডের জন্য ক্ষোভ প্রকাশ করেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম কানন আজিজনগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি মেম্বার ও বিএনপি নেতা এম.ডি রোকন উদ্দিনের অশোভন কর্মকান্ডে ক্ষোভ প্রকাশ করে ৪৮ ঘন্টার মধ্যে ইউপি মেম্বারকে গ্রেপ্তার করে তার বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। অন্যথায় কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেয় আওয়ামীলীগ।

প্রতিবাদ সমাবেশে লামা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. ইয়াছিন করিম, আজিজনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজম খান, সহ-সভাপতি হাজী জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম কানন, যুগ্ন সাধারণ সম্পাদক আলী শরীফ শাহিন সহ ইউনিয়ন আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সমাবেশের পর পরই লামা থানা পুলিশ রাত ৯টার দিকে ইউপি সদস্য এম.ডি রোকন উদ্দিনকে আটক করেন। রাতেই আটক ইউপি মেম্বার এম.ডি রোকনকে লামা থানা নিয়ে আসা হয়েছে। মামলা রুজুর পরে তাকে লামা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/