সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ৫ দফা দাবীতে ঈদগাঁওতে ফারিয়ার মানববন্ধন ও সমাবেশ

৫ দফা দাবীতে ঈদগাঁওতে ফারিয়ার মানববন্ধন ও সমাবেশ

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

ঔষুধ কোম্পানীর প্রতিনিধিদের চাকুরী সুনির্দিষ্ট নীতিমালাসহ ৫ দফা দাবী আদায়ে বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টটিভস এসোসিয়েশন (ফারিয়া), ঈদগাঁও শাখার উদ্যোগে প্রতিবাদী মানববন্ধনসহ সমাবেশ অনুষ্টিত হয়।

১৯ অক্টোবর সকালে ঈদগাঁও বাসস্টেশনে এই মানবন্ধোত্তর সমাবেশে বক্তব্য রাখেন, ঔষুধ কোম্পানীর প্রতিনিধি রহমত উল্লাহ, আবু বক্কর, শাহীন, জামান, জাবের, সুজন, রফিক ও গিয়াস উদ্দিন। সংগঠন সাধারণ সম্পাদক আনছারুল করিম সুমনের পরিচালনায় উপস্থিত ছিলেন, মাসুম, হেদায়াত, ইব্রাহিম, ফরিদ, গিয়াস, মিলন সরকার, শিমুল বড়ুয়াসহ অনেকে। দিনব্যাপী এ সংগঠনের সদস্যরা কর্মবিরতি পালন করে।

উল্লেখ্য, ৫ দফা দাবীর মধ্যে ছিল- সরকারী নতুন বেতন স্কেল অনুযায়ী ৭ম গ্রেড সমপরিমাণ বেতন নির্ধারণ, বর্তমান মূল্যস্ফীতির সাথে সামঞ্জস্য রেখে টিএ/ডিএ ও অন্যান্য ভাতাদি প্রদান, চাকুরীর নিশ্চিয়তা এবং নিরাপত্তার বিধানসহ একটি সুনির্দিষ্ট নীতিমালা প্রণয়ন, ফারিয়াকে সরকার কর্তৃক স্বীকৃতি প্রদান, সাপ্তাহিক ছুটিসহ সকল জাতীয় ছুটি ভোগের বিধান।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/