সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শিক্ষা-দিক্ষা / মেডেল অব মেরিট অ্যাওয়ার্ড প্রাপ্ত হন ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা

মেডেল অব মেরিট অ্যাওয়ার্ড প্রাপ্ত হন ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2023/06/School-Teacher-Khurshidul-Jannat-Prize-Sagar-14-6-23.jpeg?resize=540%2C330&ssl=1

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

জেলায় সেরা প্রতিষ্ঠান প্রধানের পর এবার স্কাউটের পক্ষে মেডেল অব মেরিট অ্যাওয়ার্ড় প্রাপ্ত হয়েছেন কক্সবাজারের সদরের স্বনামধন্য বিদ্যাপীঠ ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা।


১৩ জুন বিকেলে বাংলাদেশ স্কাউট, কক্সবাজার সদর উপজেলায় নির্বাহী কমিটির সভায় স্কাউটিং কার্যক্রমের অবদানে স্বীকৃতি স্বরূপ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: জাকারিয়ার কাছ থেকে মেডেল অব মেরিট অ্যাওয়ার্ড সনদ গ্রহন করেন বাংলাদেশ স্কাউট, সদর উপজেলার সহ-সভাপতি, নারী শিক্ষিকা খুরশিদুল জন্নাত। এই সময় স্কাউটের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


বাংলাদেশ স্কাউটস প্রধান জাতীয় কমিশনার ড. মো: মোজাম্মেল হক খান ও বাংলাদেশ স্কাউটস সভাপতি মো: আবুল কালাম আজাদ স্বাক্ষরিত এক পত্র সূত্রে জানা যায়, স্কাউট আন্দোলনের সার্বিক উন্নয়ন ও সম্প্রসারণে খুরশিদুল জন্নাত আপনার ব্যাক্তিগত প্রয়াস ও অনন্য অবদানের স্বীকৃতি সরুপ আপনাকে বাংলাদেশ স্কাউটসের মেডেল অব মেরিট অ্যাওয়ার্ড প্রদান করা হল।


শিক্ষিকা খুরশিদুল জন্নাত অ্যাওয়ার্ড প্রাপ্ত হওয়ায় বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীসহ প্রাক্তন ছাত্ররা খুশিতে উৎফুল্ল হন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/