সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / মৎস্য সপ্তাহ উপলক্ষে নানান কর্মসূচি হাতে নিয়েছে লামা মৎস্য বিভাগ

মৎস্য সপ্তাহ উপলক্ষে নানান কর্মসূচি হাতে নিয়েছে লামা মৎস্য বিভাগ

https://coxview.com/wp-content/uploads/2021/08/Rafiq-fish-day28-8-21.-scaled.jpg

স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন উপজেলা মৎস্য কর্মকর্তা মকসুদ হোসেন।

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :
জাতীয় মৎস্য সপ্তাহ ২০২১ উপলক্ষে ৭দিন ব্যাপী নানান কর্মসূচি হাতে নিয়েছে লামা মৎস্য অধিদপ্তর। সপ্তাহ ব্যাপী কর্মসূচি অবহিতকরণ ও প্রচার শনিবার (২৮ আগস্ট) বেলা ১১টায় উপজেলা মৎস্য অফিস কার্যালয় স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় মৎস্য বিভাগের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন লামা উপজেলা মৎস্য কর্মকর্তা মকসুদ হোসেন। এ সময় উপ-সহকারী মৎস্য কর্মকর্তা বাবুল আব্দুল গফুর, লামা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ কামরুজ্জামান, লামা রিপার্টার্স ক্লাবের সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম সহ মৎস্য অফিসের অন্যান্য কর্মকর্তা ও স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

‘বেশী বেশী মাছ চাষ করি, বেকারত্ব দূর করি’-এমন প্রতিপাদ্য নিয়ে এবারের মৎস্য সপ্তাহের কর্মসূচীর মধ্যে রয়েছে সফল মৎস্য চাষী/উদ্যাক্তাকে পুরস্কার প্রদান, মাছের পোনা অবমুক্তকরণ, বাজার মনিটরিং, পুকুরর মাটি ও পানি পরীক্ষা, সুফলভাগীদের প্রশিক্ষণ ও উপকরণ বিতরণ এবং প্রান্তিক পর্যায়ে মৎস্যচাষী ও মৎস্যজীবীদের সাথে মতবিনিময়। ২৮ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত এসব কর্মসূচি চলবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/