সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / পুষ্টি ও স্বাস্থ্য / যৌন মিলনকালে নারী ব্যাথা পাওয়ার কারণ

যৌন মিলনকালে নারী ব্যাথা পাওয়ার কারণ

sexযৌন মিলনে নারী শুধু যে তৃপ্তি পায় এমন কিন্তু না। বিভিন্ন কারণে নারী যৌন মিলনকালে ব্যাথা পেতে পারে। যৌন মিলনে নারী যে ব্যাথা পাবে এটা আবার সব ক্ষেত্রেও না। এমন কিছু কিছু বিশেষ ঘটনা ও পরিস্থিতিতে নারী যৌন মিলনে ব্যাথা পেয়ে থাকেন। যার কারণে যৌন মিলন তাঁদের কাছে কষ্টদায়ক হয়ে থাকে। নারীর যৌন মিলন ব্যাথাদায়ক হওয়ার কিছু কারণ উল্লেখ করা হলো।

১) কোন নারী সর্বপ্রথম যে sex বা যৌন মিলন করে থাকে সেটা স্বাভাবিকভাবেই একটু ব্যাথাদায়ক হবেই। এই ব্যাথাটা সাময়িক পরবর্তীতে যৌন মিলনকালে এমন আর না হওয়ার সম্ভাবনা বেশি। কারণ প্রথম যৌন মিলনে নারীর হাইমেন ছিঁড়ে যাওয়ার জন্য এমনটি হয়।

২) নারীর যৌন মিলনকালে যৌনীতে কামরস বের হয়, যেটা পুরুষাঙ্গের চলন সহজ করে। কোন কারণে যদি নারীর যৌনীতে পিচ্ছিলকারক পানি না আসে, এমন অবস্থায় যৌন মিলনে নারী ব্যাথা পায়।

৩) মাসিক বা পিরিয়ড বন্ধ হয়ে যাওয়ার পর যৌন মিলনে নারী ব্যাথা পেতে পারে।

৪) নারীর যৌনীর আকার থেকে যদি পুরুষাঙ্গ বড় হয়, তবে যৌন মিলনে নারী ব্যাথা অনুভব করে।

৫) মাসিক বা পিরিয়ড চলাকালে নারী এমনিই অনেকটা অসুস্থ্য থাকে। তলপেটে অনেকের প্রচুর ব্যাথা হয়। এই সময় যদি যৌন মিলন হয় তবে অনেক নারী আছে যারা ব্যাথা পায়।

যৌনমিলন একটি আনন্দময় অভিজ্ঞতা। কোন সমস্যা না থাকলে যৌন মিলনে ব্যাথা পাবার ঘটনা ঘটে না। প্রথম মিলনের সময়েই একটু ব্যথার অনুভূতি হবে। এটা বাদ দিলে সুস্থ ও সাধারণ যৌন মিলনে ব্যাথা বা ভয়ের কিছুই নেই।

সূত্র: আপনারডক্টরডটকমডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

বিশ্ব ভালবাসা দিবস আজ https://coxview.com/hart-love-day/

বিশ্ব ভালবাসা দিবস আজ

অনলাইন ডেস্ক : আজ ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভ্যালেন্টাইনস ডে বা ভালোবাসা দিবস। পৃথিবীর সবচেয়ে দুর্ভেদ্য, ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/