সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / রামুর ফায়ার সার্ভিসের কাজ পরিপুর্ণ হওয়ার আগেই বন্ধ!

রামুর ফায়ার সার্ভিসের কাজ পরিপুর্ণ হওয়ার আগেই বন্ধ!

Fire - 14 (Bus)মোহাম্মদ মিজানুর রহমান আজাদ, সংবাদদাতা :
রামু, নাইক্ষ্যংছড়ি, ঈদগাঁওসহ অসংখ্য জনগোষ্ঠির প্রাণের দাবী রামুতে ফায়ার সার্ভিস স্থাপন। অবশেষে রামু-কক্সবাজার সদর আসনের গণমানুষের প্রিয় নেতা সংসদ সাইমুম সরওয়ার কমলের একান্ত চেষ্টায় বিশাল জনগোষ্ঠির প্রাণের দাবী বাস্তবে রূপ নেওয়ার পুর্বেই ঐ এলাকার এক ব্যক্তি ফায়ার সার্ভিস স্থাপনের জায়গাটি নিজের দাবী করে হাইকোর্টে মামলা করায় ৮/১০ মাস ধরে বন্ধ রয়েছে কাজ। ৩য় তলা পর্যন্ত দালান হওয়ার পরও কেন কাজটি বন্ধ রয়েছে?
স্থানীয় সচেতন মহলের মতে, ওই জায়গাটি যদি কোন ব্যক্তির মালিকানাধীন হয়ে থাকে তাহলে কিভাবে দালান হল। আর যদি ব্যক্তি মালিকানাধীন হয়ে থাকে তাহলে দ্রুত নিষ্পত্তি করছে না কেন সংশ্লিষ্ট বিভাগ।
সংশ্লিষ্ট বিভাগ ও ঐ ব্যক্তির জায়গা সংক্রান্ত বিরোধ দ্রুত নিষ্পত্তি করা না গেলে হয়ত আরো জনগণের কোটি কোটি টাকার ক্ষয়ক্ষতি হতে পারে।
ঈদগাঁও নাইক্ষ্যংছড়ি কিংবা রামুর কোন এলাকায় অগ্নিকান্ড ঘটলে কক্সবাজার থেকে ফায়ার সার্ভিসকে ছুটে আসতে হয়। জনগণের দাবীর প্রতি একমত পোষণ করে যেখানে সাংসদ কমলের বদান্যতায় ফায়ার সার্ভিসের কাজ প্রায় সমাপ্তির দিকে ঠিক সে মুহুর্তে এক ব্যক্তির মামলায় দীর্ঘ ৭/৮ মাস ধরে বন্ধ রয়েছে পরিপূর্ণ হওয়ার পথে এ ফায়ার সার্ভিসের কাজটি। তাই দ্রুতগতিতে মামলা সংক্রান্ত বিষয়টি নিষ্পত্তি করতে সংশ্লিষ্ট বিভাগের দ্রুত হস্তক্ষেপ কামনা করেছেন সচেতন জনগণ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/