সাম্প্রতিক....
Home / জাতীয় / রোববার যা থাকছে আ.লীগের সম্মেলনে

রোববার যা থাকছে আ.লীগের সম্মেলনে

a-leeg

আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনের দ্বিতীয় দিনের প্রথম অধিবেশন শুরু হবে রোববার সকাল সাড়ে ৯টায়।

এ অধিবেশনেও সাংগঠনিক জেলাগুলোর লিখিত প্রতিবেদন উপস্থাপন ও তৃণমূল নেতাদের বক্তব্য প্রদানের সুযোগ রয়েছে। আর জোহরের নামাজ ও মধ্যাহ্নভোজের বিরতির পর শুরু হবে কাউন্সিল অধিবেশন।

সম্মেলনের নতুন নেতৃত্ব নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন করার জন্য আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ইউসুফ হোসেন হুমায়ুন, ড. মশিউর রহমান এবং সচিব রাশিদুল আলমের নেতৃত্বে নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। ভোটের জন্য স্বচ্ছ ব্যালট বাক্স এবং ব্যালট পেপারও সংগ্রহ করা হয়েছে।

শনিবার প্রথম দিনের অধিবেশনে সভাপতির সমাপনী বক্তব্যে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘আগামীকালের অধিবেশনে শুধু কাউন্সিলররা উপস্থিত থাকবেন। আজকে অনেক জেলার নেতারা সাংগঠনিক প্রতিবেদন জমা দিয়েছেন। কিন্তু এখনো অনেকে জমা দেননি। আজকে যারা বক্তব্যের সুযোগ পাননি, সময় সংক্ষিপ্ততায় আগামীকাল তারা তিন মিনিট করে সময় পাবেন।’

শনিবার সকাল ১০টা ১৩ মিনিটে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

সূত্র:risingbd.com,ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/