সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / লামায় রাতের আঁধারে পাহাড় কাটতে গিয়ে মাটি চাপা পড়ে নিহত ১, আহত ১

লামায় রাতের আঁধারে পাহাড় কাটতে গিয়ে মাটি চাপা পড়ে নিহত ১, আহত ১

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :

পার্বত্য জেলা বান্দরবানের লামা উপজেলার আজিজনগরে রাতের আঁধারে পাহাড় কাটতে গিয়ে এক শ্রমিক নিহত ও একজন আহত হয়েছে।

শুক্রবার (১৬ জুন) রাত ১০টায় আজিজনগর ইউনিয়নের ২নং ওয়ার্ড তেলুনিয়া পাড়া এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনার পরপরই গুরুতর আহত ফকির আহমদ কে পার্শ্ববর্তী লোহাগাড়া পদুয়া হাসপাতালে নেয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ফকির আহমদ (৫০) আজিজনগর ইউনিয়নের ২নং ওয়ার্ড মিশন পাড়া পাগলির ঝিরির মৃত ইদ্রিস মিয়ার ছেলে। আহত আরমান উদ্দিন (১৭) একই ইউনিয়নের ২নং ওয়ার্ড চেয়ারম্যান পাড়া এলাকার মোঃ ইসলাম এর ছেলে।

মাটি চাপা পড়ে ১ জন নিহত ও ১ জন আহত হওয়ার বিষয়ে সত্যতা নিশ্চিত করে আজিজনগর পুলিশ ক্যাম্পের আইসি এনামুল হক বলেন, চুরি করে রাতের আঁধারে পাহাড় কাটতে গিয়ে তারা মাটি চাপা পড়ে। স্থানীয় লোকজন দ্রুত গিয়ে উদ্ধার করে। রাত ১১টায় মুঠোফোনে কথা হলে তিনি জানান, নিহতের লাশ এখনো পদুয়া সরকারি হাসপাতালে রয়েছে। লাশ আনার পরে আইনী কার্যক্রম করা হবে।

জানা যায়, আজিজনগর ২নং ওয়ার্ড তেলুনিয়া পাড়ার বাসিন্দা মৃত হাফেজ মিয়ার ছেলে জামাল উদ্দিন (৪৫) ও হেলাল উদ্দিন (৩৫) বেশ কয়েকদিন ধরে বাড়ির পাশের পাহাড় কাটছিল। শুক্রবার গভীর রাতে ৩জন শ্রমিককে মাটি কাটতে কাজে লাগায়। এসময় তাদের অসাবধানতার জন্য উপর থেকে মাটি এসে ফকির আহমদ ও আরমান উদ্দিন চাপা পড়ে। স্থানীয়রা এগিয়ে এসে আরমানকে দ্রুত উদ্ধার করলেও ফকির আহমদকে প্রায় আধাঘন্টা চেষ্টা চালিয়ে উদ্ধার করে। পরে হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/